অনুব্রত ও তার আত্মীয়দের ১৭ কোটি টাকার ফিক্সড ডিপোজিট বাজেয়াপ্ত

70
অনুব্রত ও তার আত্মীয়দের ১৭ কোটি টাকার ফিক্সড ডিপোজিট বাজেয়াপ্ত
অনুব্রত ও তার আত্মীয়দের ১৭ কোটি টাকার ফিক্সড ডিপোজিট বাজেয়াপ্ত

অনুব্রত ও তার আত্মীয়দের ১৭ কোটি টাকার ফিক্সড ডিপোজিট বাজেয়াপ্ত। গরু পাচার কাণ্ডে অনুব্রতর সম্পত্তির খোঁজে, সিবিআইয়ের ম্যারাথন তল্লাশি হয়েছিল। এবার গরু পাচার কাণ্ডে তদন্তে নেমে, অনুব্রত মণ্ডলের কোটি কোটি টাকা বাজেয়াপ্ত করা হল। কোথা থেকে এল এত টাকা? পার্থ-অর্পিতার পর এবার অনুব্রতর অ্যাকাউন্টেও, কোটি কোটি টাকা! অনুব্রতর কাছ থেকে প্রায় ১৭ কোটি বাজেয়াপ্ত করল সিবিআই।

অনুব্রত-সহ তার ঘনিষ্ঠদের প্রায় ১৬ কোটি ৯৭ লক্ষ টাকার, ফিক্সড ডিপোজিট বাজেয়াপ্ত, মাত্র একটি ব্যাঙ্ক থেকে। পার্থর পর অনুব্রত! অনুব্রত-সহ ঘনিষ্ঠদের অ্যাকাউন্টে, কোটি কোটি টাকা! কোথা থেকে এল এত টাকা? গরু পাচার কাণ্ডে লেনদেনেই কি এত টাকা? উঠে গেছে প্রশ্ন। গরু পাচারের সঙ্গে বাজেয়াপ্ত হওয়া টাকার, সম্পর্ক খতিয়ে দেখছে সিবিআই।

আরও পড়ুন; পরেশ অধিকারীর পরে অনুব্রত মণ্ডল, দুর্নীতি করে প্রাইমারি স্কুলের শিক্ষিকা মেয়ে

বুধবার তৃণমূল নেতা, তাঁর মেয়ে-সহ একাধিক আত্মীয়র, ফিক্সড ডিপোজিটের হদিশ পায় কেন্দ্রীয় তদন্তকারী আধিকারিকরা। যেখানে অন্তত ১৭ কোটি টাকা রয়েছে বলে সিবিআই সূত্রে খবর ছিল। এক রাষ্ট্রায়ত্ত ব্যাংকের বোলপুরের শাখায় থাকা, ওই ফিক্সড ডিপোজিটগুলি বাজেয়াপ্ত করেছে CBI আধিকারিকরা।

কেন্দ্রীয় তদন্তকারী আধিকারিকদের সন্দেহ, গরু পাচার মামলায় যে কোটি-কোটি টাকা লেনদেন হয়েছে, সেই অর্থেরই কিছুটা অংশ ফিক্সড ডিপোজিট করা ছিল এই অ্যাকাউন্ট-গুলিতে। তদন্তকারী আধিকারিকদের সূত্রে খবর, বাজেয়াপ্ত হওয়া ফিক্সড ডিপোজিটগুলির মোট আর্থিক মূল্য ১৬ কোটি ৯৭ লক্ষ টাকা। ফের লজ্জায় ডুবল তৃণমূল।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন