পরেশ অধিকারীর পরে অনুব্রত মণ্ডল, দুর্নীতি করে প্রাইমারি স্কুলের শিক্ষিকা মেয়ে

47
পরেশ অধিকারীর পরে অনুব্রত মণ্ডল, দুর্নীতি করে প্রাইমারি স্কুলের শিক্ষিকা মেয়ে
পরেশ অধিকারীর পরে অনুব্রত মণ্ডল, দুর্নীতি করে প্রাইমারি স্কুলের শিক্ষিকা মেয়ে

পরেশ অধিকারীর পরে অনুব্রত মণ্ডল, দুর্নীতি করে প্রাইমারি স্কুলের শিক্ষিকা মেয়ে। প্রাইমারি স্কুলের শিক্ষিকা, কোনদিন স্কুলে যেতে হয়নি, হাজিরা খাতা আসত বাড়িতে। বাড়িতে বসে মাইনে পেত অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডল। এমনটাই আদালতে জানালেন, বিরোধী পক্ষের আইনজীবীরা। শুধু তাই নয়, আরও বিপাকে অনুব্রত কন্যা সুকন্যা। টেট পাশ না করেও, স্কুলে শিক্ষকতা করতেন সুকন্যা মণ্ডল।

কলকাতা হাইকোর্টে বীরভূম জেলা তৃণমূল সভাপতির মেয়ের বিরুদ্ধে মামলা আইনজীবী ফিরদৌস শামিমের। অনুব্রতর আরও ৫ আত্মীয়, এইভাবেই দুর্নীতি করে চাকরি করছেন বলে, আদালতে কাগজপত্র জমা দিয়েছেন আইনজীবী ফিরদৌস শামিম। একদিকে শিক্ষারত্ন শিক্ষক পেনশন না পেয়ে আ’ত্মঘাতী হচ্ছেন, অন্যদিকে তৃণমূলের নেতাদের পরিবারের লোক বাংলার সব চাকরি অন্যায় ভাবে নিয়ে বসে আছেন।

আরও পড়ুনঃ তিন বছর পেনশন না পেয়ে, নিজেকে শেষ করে দিলেন বাংলার শিক্ষারত্ন

কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়, আগামীকাল অনুব্রত মণ্ডলের মেয়েকে টেট পাশ সার্টিফিকেট নিয়ে সশরীরে আদালতে হাজির হতে নির্দেশ দিয়েছেন। অনুব্রত ঘনিষ্ঠ আত্মীয়দের আরও ৬জন প্রাইমারিতে চাকরি পেয়েছেন। আর এরা কেউই টেট পাশ করেননি। অভিযোগ অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডল, টেট পাশ না করেই চাকরি করছেন। তিনি কোনদিন স্কুলেই যাননি। স্কুল থেকে লোক এসে, হাজিরা খাতায় সই করিয়ে নিয়ে যেত। বাড়িতে বসে মাইনে পেতেন সুকন্যা মণ্ডল।

পরেশ অধিকারীর পর এবার কি চাকরি যাবে, অনুব্রত মণ্ডলের মেয়ের? নিয়োগের সবটাই কি দুর্নীতি? উঠে গেছে প্রশ্ন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন