মোমিনপুর ঢুকতে দেওয়া হবে না, পথেই গ্রেফতার বিজেপি রাজ্য সভাপতি

85
মোমিনপুর ঢুকতে দেওয়া হবে না, পথেই গ্রেফতার বিজেপি রাজ্য সভাপতি
মোমিনপুর ঢুকতে দেওয়া হবে না, পথেই গ্রেফতার বিজেপি রাজ্য সভাপতি

মোমিনপুর ঢুকতে দেওয়া হবে না, পথেই গ্রেফতার বিজেপি রাজ্য সভাপতি। মোমিনপুরে অশান্তির ঘটনায়, সরেজমিনে দেখতে, ঘটনাস্থলে যেতে চাওয়ায় সুকান্ত মজুমদারকে আটক করল কলকাতা পুলিশ। এদিন চিংড়িঘাটা মোড়েই আটকানো হয়, বিজেপি রাজ্য সভাপতিকে। ডিসি ইস্ট গৌরব লালের সঙ্গে কথা হয় সুকান্ত মজুমদারের। শেষে বিজেপি রাজ্য সভাপতি ও তাঁর দুই সঙ্গীকে আটক করে, নিয়ে যাওয়া হয় লালবাজারে। কিন্তু কেন কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না মোমিনপুরে? কি এমন হয়েছে যে, সুকান্তকে আটকানো হল মোমিনপুর ঢোকার অনেক আগেই? ওখানে তো ১৪৪ ধারাও নেই। তাহলে? এটাই এখন প্রশ্ন।

আরও পড়ুনঃ বাংলার মিডিয়া রাশিয়া ইউক্রেন যুদ্ধ দেখায়, মোমিনপুর, মেটিয়াবুরুজ দেখাতে পারে না

কেন সুকান্তকে আটকানো হল মোমিনপুর ঢোকার আগেই? এটাই এখন বড় প্রশ্ন। তবে কলকাতা পুলিশের তরফ থেকে, এই নিয়ে কিছুই বলা হয়নি।

এদিকে মোমিনপুরে সংঘর্ষের ঘটনায়, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও রাজ্যপালকে চিঠি দিলেন শুভেন্দু অধিকারী। অমিত শা-র কাছে, অবিলম্বে কেন্দ্রীয় বাহিনী চেয়ে চিঠি দিলেন রাজ্যের বিরোধী দলনেতা। চিঠিতে একবালপুর থানায় তাণ্ডবের অভিযোগ পর্যন্ত রয়েছে। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি হাতের বাইরে চলে গেছে, বলে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও রাজ্যপালকে লেখা চিঠিতে অভিযোগ শুভেন্দু অধিকারীর।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন