স্ত্রী ও তার প্রেমিকের হাতে খুন হওয়া পিন্টুর দেহ মিলল বাংলাদেশ সীমান্তে

444
স্ত্রী ও তার প্রেমিকের হাতে খুন হওয়া পিন্টুর দেহ মিলল বাংলাদেশ সীমান্তে/The News বাংলা
স্ত্রী ও তার প্রেমিকের হাতে খুন হওয়া পিন্টুর দেহ মিলল বাংলাদেশ সীমান্তে/The News বাংলা

নিজের স্ত্রী আর স্ত্রী প্রেমিকের হাতেই খুন। আর তারপর বডি ভাসিয়ে দেওয়া হয় তিস্তা ক্যানেলে। ৬ দিন পর ভারত বাংলাদেশ সীমান্ত থেকে; উদ্ধার হল পিন্টু ভৌমিকের দেহ। ফাঁসিদেওয়ার কাছে তিস্তা ক্যানেলে উদ্ধার; মাটিগাড়ায় খুন হওয়া পিন্টু ভৌমিক এর মৃতদেহ।

আরও পড়ুনঃ নিজের লোকসভা ভোটের দিন বেলা অব্দি ঘুমিয়ে মানুষের সেবা করার উদ্যোগ

টানটান হত্যা রহস্যের অবসান। গত ৬ তারিখ পিন্টু ভৌমিক এর স্ত্রী এবং তার প্রেমিকের হাতে খুন হয় পিন্টু; পুলিশ তদন্তে এমনটাই উঠে আসে। এরপর পিন্টু ভৌমিক এর স্ত্রী ও তার প্রেমিক; পিন্টুর দেহ ফেলে দেয় শিলিগুড়ি ফুলবাড়ির তিস্তা ক্যানেল এর জলে।

আরও পড়ুনঃ প্রধানমন্ত্রীর সভার অনুমতি নিয়ে পক্ষপাতিত্ব, সরতে হল জেলাশাসককে

রবিবার সকাল থেকে আপ্রাণ প্রয়াস চালিয়ে; অবশেষে এসডিআরএফ এবং শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ উদ্ধার করে পিন্টু ভৌমিক এর দেহ। ৭ দিনের মধ্যেই পুলিশ রহস্যের জট ছাড়াল।

আরও পড়ুনঃ ভোট সেলফিতে ভারতের বদলে প্যারাগুয়ের পতাকা, বিতর্কে রবার্ট বঢরা

ফুলবাড়ী মহানন্দা ব্যারেজের কাছে; ভারত-বাংলাদেশ সীমান্তের পাশেই একটি মৃতদেহ ভেসে ওঠে রবিবার সন্ধ্যা নাগাদ। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে; মাটিগাড়া এবং নিউ জলপাইগুড়ি থানার পুলিশ; সেই দেহ উদ্ধার করে। দেহটি পিন্টু ভৌমিক এর মৃতদেহ বলেই জানাল পুলিশ।

আরও পড়ুনঃ ষষ্ঠ দফার মধ্যেই বিজেপি পেয়ে গেছে ৩০০ আসন, প্রকাশ জাভাদেকর

একটি ডেডবডি ভাসার খবর পেয়ে; ঘটনাস্থলে পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা পৌঁছে যান। মাটিগাড়া থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, ফুলবাড়ির তিস্তা মহানন্দা ক্যানেল দিয়ে; দেহটি বাংলাদেশের কাছাকাছি চলে গিয়েছিল।

আরও পড়ুনঃ ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেওয়ার হুঁশিয়ারি দিলেন মমতা

পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা বিএসএফের কাছে অনুমতি নিয়ে; ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য নিয়ে যায়।

পুলিশের তৎপরতায় এক সপ্তাহের মধ্যে কিনারা হয় হত্যা রহস্যের। পাওয়া গেল ডেডবডি। স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে শুরু হবে আদালতে মামলা। প্রেমের পরিণতি হল জেলে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন