প্রধানমন্ত্রীর সভার অনুমতি নিয়ে পক্ষপাতিত্ব, সরতে হল জেলাশাসককে

624
প্রধানমন্ত্রীর সভার অনুমতি নিয়ে পক্ষপাতিত্ব, সরতে হল জেলাশাসককে/The News বাংলা
প্রধানমন্ত্রীর সভার অনুমতি নিয়ে পক্ষপাতিত্ব, সরতে হল জেলাশাসককে/The News বাংলা

বাঁকুড়ার প্রশাসনিক স্তরে বড়সড় রদবদল। ষষ্ঠ দফা ভোট শেষ হতে না হতেই সরিয়ে দেওয়া হল; বাঁকুড়ার জেলাশাসককে। ভোট শেষের পরেই সরিয়ে দেওয়া হল; বাঁকুড়ার জেলাশাসক উমাশংকর এস কে। নির্বাচন কমিশনের নির্দেশেই; অপসারিত বাঁকুড়ার জেলাশাসক উমাশংকর এস।

আরও পড়ুনঃ নিজের লোকসভা ভোটের দিন বেলা অব্দি ঘুমিয়ে মানুষের সেবা করার উদ্যোগ

ভোট মিটতেই বাঁকুড়ার প্রশাসনিক স্তরে; বড়সড় রদবদল করে নির্বাচন কমিশন। অপসারণ করা হয়; বাঁকুড়ার জেলাশাসক উমাশংকর এস কে। সম্ভবত মুক্তা আর্য; বাঁকুড়ার নতুন জেলাশাসক হচ্ছেন। নির্বাচন কমিশন সূত্রে এমনটাই খবর। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভা নিয়ে পক্ষপাতিত্ব করেছেন; বাঁকুড়ার জেলাশাসক উমাশংকর এস। এমনটাই অভিযোগ ছিল।

আরও পড়ুনঃ ষষ্ঠ দফার মধ্যেই বিজেপি পেয়ে গেছে ৩০০ আসন, প্রকাশ জাভাদেকর

আর সেই অভিযোগের সারবত্বা পাওয়াতেই; ভোট শেষ হবার পরেও সরিয়ে দেওয়া হল তাঁকে। বিরোধীরা অভিযোগ করেছিলেন, বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের সঙ্গে গোপন বৈঠকও করেন বাঁকুড়ার জেলাশাসক উমাশংকর এস।

আরও পড়ুনঃ ভোট সেলফিতে ভারতের বদলে প্যারাগুয়ের পতাকা, বিতর্কে রবার্ট বঢরা

বীরভূমের ভোট শেষের পর অনুব্রত মণ্ডলকে; বাঁকুড়ায় সুব্রত মুখোপাধ্যায়কে জেতানোর দায়িত্ব দেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তারপরেই বাঁকুড়ায় আসেন তিনি। এসেই বাঁকুড়ার জেলাশাসক উমাশংকর এস এর সঙ্গে গোপন বৈঠক করেন অনুব্রত; এমনটাই অভিযোগ ছিল বিরোধীদের।

আরও পড়ুনঃ ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেওয়ার হুঁশিয়ারি দিলেন মমতা

এরপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনসভার অনুমতি দেওয়া নিয়েও; টালবাহানা ও পক্ষপাতিত্বের অভিযোগ ওঠে। বাঁকুড়ার জেলাশাসক উমাশংকর এস এর বিরুদ্ধে। সব অভিযোগ পেয়েই রবিবার সন্ধায় সরিয়ে দেওয়া হল তাঁকে।

আরও পড়ুনঃ আসানসোল থেকে দলবল নিয়ে ভোট করাতে পুরুলিয়ায় জিতেন্দ্র তেওয়ারি

বিজেপি কথাতেই চলছে নির্বাচন কমিশন; অভিযোগ তৃণমূলের। তৃণমূলের হয়ে কাজ করছিলেন জেলাশাসক; অভিযোগ সত্যি প্রমাণ হওয়ায় তাঁকে সরিয়ে দেওয়া হয়েছে, দাবি বিজেপির। তবে রাজনৈতিক মহল বলছে; ভোট শেষ হলেই বাঁকুড়ার জেলাশাসক উমাশংকর এস কে ফের বাঁকুড়ায় ফিরিয়ে আনবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন