গাড়িতে নগদ লক্ষাধিক টাকা সহ পুলিশের হাতে আটক ভারতী ঘোষ

367
গাড়িতে নগদ দুই কোটি টাকা সহ পুলিশের হাতে গ্রেফতার ভারতী ঘোষবাংলার বিজেপির বাড়ার সম্ভাবনা, মন্তব্য করে নেতা কর্মীদের তোপের মুখে প্রকাশ/The News বাংলা
গাড়িতে নগদ দুই কোটি টাকা সহ পুলিশের হাতে গ্রেফতার ভারতী ঘোষবাংলার বিজেপির বাড়ার সম্ভাবনা, মন্তব্য করে নেতা কর্মীদের তোপের মুখে প্রকাশ/The News বাংলা

গাড়িতে নগদ লক্ষাধিক টাকা সহ পুলিশের হাতে আটক হন; লোকসভা নির্বাচনে ঘাটাল আসনে ভারতীয় জনতা পার্টি বা বিজেপির প্রার্থী ভারতী ঘোষ। বৃহস্পতিবার গভীর রাতে; লক্ষাধিক টাকা পাচারের অভিযোগে তাকে আটক করা হয়। যদিও রাতেই তাঁকে ছেড়ে দেওয়া হয়।

রাত সাড়ে ১২টার দিকে পিংলার মণ্ডলবাড়ের কাছে পুলিশের তল্লাশি চলাকালীন; একটি গাড়িতে লক্ষাধিক টাকা সহ হাতেনাতে ধরা পড়েন প্রাক্তন এই আইপিএস; এমনটাই পুলিশ সূত্রে জানা গেছে। পুলিশই রেখেছে; এমনটাই দাবী ভারতী ঘোষের।

ঘাটালে ভোটের মুখে; আবারও বিতর্কে জড়ালেন বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। বৃহস্পতিবার গভীর রাতে ভারতীর গাড়ি থেকে; লক্ষাধিক নগদ টাকা বাজেয়াপ্ত করল পুলিশ। গতকাল গভীর রাতে পশ্চিম মেদিনীপুরের পিংলায়; নাকা তল্লাশির সময় ভারতী ঘোষের গাড়ি আটকায় পুলিশ। গাড়ি থেকে নগদ ১ লক্ষ ১৩ হাজার ৮৯৫ টাকা উদ্ধার করা হয়।

বাংলার বিজেপির বাড়ার সম্ভাবনা, মন্তব্য করে নেতা কর্মীদের তোপের মুখে কারাট

প্রথমে গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করেন ভারতী। পরে পুলিশ ভারতীকে আটক করে; থানায় জিজ্ঞাসাবাদ করে। রাত ২টো নাগাদ ভারতীকে ছেড়ে দেওয়া হয়। এদিকে, কেন ঘাটালের বিজেপি প্রার্থীকে গ্রেফতার করা হল না; এ নিয়ে পিংলায় অবরোধ করে তৃণমূল। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি সামলায়।

কোথা থেকে এত টাকা এল এবং কোথায় তা নিয়ে যাওয়া হচ্ছিল; তা জানতে ভারতী ঘোষকে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে অভিযোগ অস্বীকার করে ভারতী ঘোষ দাবি করেন; “পুলিশই গাড়িতে থাকা সবার টাকা একটা ব্যাগে রেখে নাটক করছে; আমাকে ফাঁসানোর চেষ্টা করছে”।

আগামী রবিবার ঘাটাল লোকসভা আসনে ভোটগ্রহণ। ভোট প্রচারের শুরু থেকেই বিতর্কের কেন্দ্রে রয়েছেন ভারতী ঘোষ। সোনা প্রতারণা সহ বিভিন্ন মামলায় নাম জড়িয়েছে তার। সোনা প্রতারণা মামলাটি সুপ্রিম কোর্টে বিচারাধীন। তবে শীর্ষ আদালত জানিয়েছে; এখনই বিজেপি প্রার্থীকে গ্রেপ্তার করা যাবে না। ফলে নির্বাচনী প্রচারে; দাপিয়ে বেড়াচ্ছেন এই বিজেপি প্রার্থী।

কয়েক দিন আগে কেশপুরে গিয়ে উত্তরপ্রদেশ থেকে ছেলে এনে; তৃণমূলকর্মীদের কুকুরের মতো মারার হুমকি দিয়েছেন ভারতী। এবার টাকা বিলির ঘটনায় নাম জড়িয়ে যাওয়ায়; শেষ দুই দফা ভোটের আগে অস্বস্তি বাড়ল বিজেপির।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন