জয় শ্রী রাম বলায় গলার নলি কাটার হুমকি দিলেন তৃণমূল নেতা

491
জয় শ্রী রাম বলায় গলার নলি কাটার হুমকি দিলেন তৃণমূল নেতা/The News বাংলা
জয় শ্রী রাম বলায় গলার নলি কাটার হুমকি দিলেন তৃণমূল নেতা/The News বাংলা

জয় শ্রী রাম বলায় গলার নলি কাটার হুমকি দিলেন তৃণমূল নেতা। আর এই নিয়ে সরগরম রাজ্য রাজনীতি। ফের জয় শ্রী রাম নিয়ে; রাজনৈতিক তরজা শুরু বিজেপি ও তৃণমূলের মধ্যে।

ভোটের প্রচারে জয় শ্রী রাম বলায়; বিজেপি কর্মীদের গলার নলি কাটার হুমকি দেওয়ার অভিযোগ। হুমকি দিলেন বারাসাতের নবপল্লী এলাকার পঞ্চায়েত প্রধান; কল্যান বৈদ্য এবং বেশ কিছু তৃণমূল কংগ্রেস সমর্থক। বিজেপির তরফ থেকে এমনটাই অভিযোগ করা হয়েছে।

আরও পড়ুনঃ ষষ্ঠ দফার মধ্যেই বিজেপি পেয়ে গেছে ৩০০ আসন, প্রকাশ জাভাদেকর

হাবড়া থানার বিড়া নবপল্লী এলাকায়; বাড়ি বাড়ি বিজেপির হয়ে লিফলেট বিলি করছিল বিজেপির ৭ যুব কর্মী। তাদের দেখতে পেয়ে ওই এলাকার উৎসাহী গ্রামবাসীরা; জয় শ্রী রাম ধ্বনি ও ভারত মাতা কি জয় শ্লোগান দেয়। তখন ওই ৭ বিজেপি কর্মীও গ্রামবাসীদের সঙ্গে; জয় শ্রী রাম ধ্বনি দেয়।

আরও পড়ুনঃ নিজের লোকসভা ভোটের দিন বেলা অব্দি ঘুমিয়ে মানুষের সেবা করার উদ্যোগ

জয় শ্রী রাম ধ্বনি শুনেই তৎক্ষনাৎ জনা ২৫ তৃণমূল সমর্থক নিয়ে; ওই স্থানে সস্ত্রীক উপস্থিত হন বিড়া নবপল্লী এলাকার দুইবারের জয়ী তৃণমূলের পঞ্চায়েত প্রধান কল্যান বৈদ্য। বিজেপি কর্মীদের বারবার জিজ্ঞেস করা হয়; তারা কেন “জয় শ্রী রাম” ও “ভারত মাতা কি জয়” শ্লোগান দিয়েছে। তাদের বাবার নাম ঠিকানাও জিজ্ঞেস করা হয়।

আরও পড়ুনঃ প্রধানমন্ত্রীর সভার অনুমতি নিয়ে পক্ষপাতিত্ব, সরতে হল জেলাশাসককে

বিজেপির প্রচারকদের উদ্দেশ্য করে; তৃণমূল পঞ্চায়েত প্রধান জিজ্ঞেস করেন, তাদের বাড়ি কোথায়? তাদের মধ্যে এক যুবক জানায়; তার বাড়ি বামনগাছি। অভিযোগ, এরপরেই ক্ষিপ্ত হয়ে ওঠেন পঞ্চায়েত প্রধান কল্যান বৈদ্য। মুখের ওপর জবাব দেওয়ায় হুমকির সুরে তিনি ওই যুবককে বলেন, তিনি চাইলেই ওই যুবকের গলার নলি কেটে দিতে পারতেন।

এরপরেই হত্যার হুমকি দেওয়ায়; ওই তৃণমূল পঞ্চায়েত প্রধান ও তার স্ত্রীর বিরুদ্ধে হাবড়া থানায় অভিযোগ দায়ের করা হয় এবিভিপির পক্ষ থেকে। উল্লেখ্য, তৃণমূল নেতার হুমকি দেওয়ায় পরেই স্থান ত্যাগ করে বিজেপির কর্মীরা। সামান্য কারণে হুমকি দেওয়ায় গোটা ঘটনায় বেশ ক্ষুব্ধ স্থানিয়রাও।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন