বাংলায় জয় শ্রী রাম বললেই জেলে পুরছেন মমতা, ঝাড়গ্রামে অভিযোগ মোদীর

363
বাংলায় জয় শ্রী রাম বললেই জেলে পুরছেন মমতা, ঝাড়গ্রামে অভিযোগ মোদীর/The News বাংলা
বাংলায় জয় শ্রী রাম বললেই জেলে পুরছেন মমতা, ঝাড়গ্রামে অভিযোগ মোদীর/The News বাংলা

বাংলায় জয় শ্রী রাম বললেই জেলে পুরছেন মমতা; ঝাড়গ্রামে ভয়ঙ্কর অভিযোগ করলেন নরেন্দ্র মোদী। তিনি বলেন; “বাংলায় জয় শ্রী রাম বলাও যাবে না; তাহলেই দিদির পুলিশ জেলে পুড়বেন”। আর প্রধানমন্ত্রীর এই বক্তব্যের পরই; হইচই পরে গেছে গোটা রাজ্যে। নিজের জনসভায় সোমবারই মোদীকে তুলোধোনা করেছে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

গত শনিবার, মুখ্যমন্ত্রী রোড শো এ যোগ দিতে যাওয়ার সময়; চন্দ্রকোনার রাধাবল্লভপুরে জয় শ্রী রাম ধ্বনি দিতে থাকে বিজেপি কর্মীরা। মুখ্যমন্ত্রীর অভিযোগ; তাকে উদ্দেশ্য করে কটূক্তি করে বিজেপি কর্মীরা। এমনকি মুখ্যমন্ত্রী কনভয় দাঁড় করিয়ে রাস্তায় নেমে আসেন। এরপরই পুলিশকে তৎপর হতে নির্দেশ দেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুনঃ ফণীর ক্ষয়ক্ষতির জন্য রাজ্যকে টাকা দিতে চেয়েছিলাম, নিলেন না মমতা, জানালেন মোদী

মুখ্যমন্ত্রীকে ‘কটুক্তি’র অভিযোগে আটক করা হয় তিন বিজেপি কর্মীকে। ঘটনার পরই ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী; পুলিশকে নির্দেশ দেন প্রয়োজনীয় ব্যবস্থা নিতে। এরপরেই অভিযুক্ত সন্দেহে বিজেপির যুব মোর্চার কর্মী সীতারাম মিদ্দা; সায়ন মিদ্দা ও বুদ্ধদেব দোলুই নামে; তিন বিজেপি কর্মীকে আটক করে চন্দ্রকোনা টাউন থানার পুলিশ। সেইদিনই রাতে তাদের ছেড়েও দেওয়া হয়। এই নিয়েই সোমবার মমতাকে কটাক্ষ করলেন মোদী।

মমতার সামনে জয় শ্রী রাম! আর সেই শুনেই চটে লাল হয়ে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাস্তায় হঠাৎ গাড়ি থামিয়ে গাড়ি থেকে নেমে; তাড়া করেন জয় শ্রী রাম স্লোগান দেওয়া বিজেপি সমর্থকদের। মমতার তাড়া খেয়ে; নিরাপত্তা কর্মীদের ভয়ে গেরুয়া শিবিরের কর্মীরা তখন পগারপাড়। আর মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

আরও পড়ুনঃ একেই বলে একাই একশো, ১০০ ভোট দিলেন তৃণমূল নেতা মহারাজা নাগ

যদিও বিজেপি নেতৃত্বের দাবি ছিল; তারা শুধুমাত্র জয় শ্রী রাম ধ্বনি দিচ্ছিলেন রাস্তার ধারে দাঁড়িয়ে। অন্যদিকে ঘটনার পরেই স্থানীয় বিজেপি নেতা জয় পান্ডার; বাড়ি ভাঙচুর করা হয়। অভিযোগের তির ওঠে তৃণমূলের দিকে। গোটা ঘটনায় নিয়ে চরম উত্তেজনা রাধাবল্লভপুরে। আর এই নিয়েই মমতাকে ঠুকলেন মোদী।

গত শনিবার ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেবের হয়ে চন্দ্রকোণায়; পদযাত্রা করার জন্য রওনা দেন মমতা। সেই সময় জয় শ্রী রাম ধ্বনি দেন বিজেপি সমর্থকরা। সেই শুনেই গাড়ি থেকে নেমে পড়েন ক্ষুব্ধ মমতা

আরও পড়ুনঃ রমজানে ভোটের সময় পরিবর্তনের দাবিকে নস্যাৎ নির্বাচন কমিশনের

মুখ্যমন্ত্রী মমতাকে বলতে শোনা যায়; “কী রে পালাচ্ছিস কেন? সব হরিদাস কোথাকার”। বিকালেই তিন বিজেপি নেতাকে গ্রেফতার করা হয়। আর এটা নিয়েই মমতাকে কটাক্ষ করলেন নরেন্দ্র মোদী। হারার ভয়ে রামকে নিয়ে টানাটানি করে মিথ্যা বলছেন মোদী; জানান হয়েছে তৃণমূলের তরফ থেকে। এই নিয়েই মমতার বিরুদ্ধে অভিযোগ করলেন মোদী।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন