“দিলীপের নখের যোগ্য নয় কেউ”, শুভেন্দু-সুকান্তকে কটাক্ষ কুণালের

29
"দিলীপের নখের যোগ্য নয় কেউ", শুভেন্দু-সুকান্তকে কটাক্ষ কুণালের

“দিলীপের নখের যোগ্য নয় কেউ”, শুভেন্দু-সুকান্তকে কটাক্ষ কুণালের। রাজনীতির এক ‘ঘোষ’কে দরাজ সার্টিফিকেট দিলেন আর এক ‘ঘোষ’। বৃহস্পতিবার তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ সাংবাদিক সম্মেলন করে, গেরুয়া শিবিরের তিন নেতার মধ্যে সবচেয়ে এগিয়ে রাখলেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষকেই। বাকিদের নিয়ে তাঁর কটাক্ষ, “দিলীপের নখের যোগ্য নয় কেউ”। যদিও তাঁর এই মন্তব্যকে গুরুত্ব দিতে নারাজ, বিজেপি শিবির এবং শুভেন্দু অধিকারী ও সুকান্ত মজুমদার।

মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযানের দিন, বাংলায় গেরুয়া ব্রিগেডের তিন নেতার উপর দায়িত্ব ছিল মিছিলে নেতৃত্ব দেওয়ার। দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারী। এই প্রসঙ্গ টেনেই এদিন কটাক্ষ করেন, তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

আরও পড়ুন; “মমতার চাকরির অফার লেটার দুর্নীতি”, রাজ্য সরকার কোম্পানির লেটারহেড জাল করেছে

কুণাল আরও বলেন, নবান্ন অভিযান শুরু হওয়ার কয়েক মিনিটের মধেই, লড়াইয়ের ময়দান ছাড়েন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। দলের সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ, কলেজ স্ট্রিট চত্বরে একটি সভায় বক্তব্য রেখেই বাড়ি চলে যান। আর রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, স্বেচ্ছায় গ্রেফতার হন।

তবে কুণাল ঘোষের বক্তব্য, গুরত্ব দিতে নারাজ বঙ্গ বিজেপি শিবির। শুভেন্দু অধিকারী বলেন, “মানুষের টাকা চুরির দায়ে জেল খাটা কয়েদির কথার, জবাব দেওয়ার কিছুই নেই”। সুকান্ত মজুমদার বলেন, “এইভাবে বিজেপিকে ভাঙা যাবে না”। অন্যদিকে দিলীপ ঘোষ বলেন, “গোষ্ঠীদ্বন্দ্ব তৃণমূলের হয়, কুণাল বিজেপিতে সেটাই লাগাবার চেষ্টা করছেন, লাভ হবে না”?

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন