কিছুই না জেনে, ‘মূর্খ’র মত অমিত শাহের ছেলে জয়কে আক্র’মণ কংগ্রেস তৃণমূলের

187
কিছুই না জেনে, মূর্খের মত অমিত শাহের ছেলে জয়কে আক্রমণ কংগ্রেস তৃণমূলের
কিছুই না জেনে, মূর্খের মত অমিত শাহের ছেলে জয়কে আক্রমণ কংগ্রেস তৃণমূলের

কিছুই না জেনে, ‘মূর্খ’র মত অমিত শাহের ছেলে জয়কে আক্র’মণ কংগ্রেস ও তৃণমূলের। দুবাইয়ে ভারত-পাক ম্যাচের পর, ভারতের পতাকা হাতে নিতে চাননি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ছেলে ভারতীয় ক্রিকেট বোর্ডের সেক্রেটারি জয় শাহ। বিসিসিআই সচিব জয় শাহর এই আচরণ সোশ্যাল মিডিয়ায়, নেটিজেনদের তোপের মুখে। রবিবার রাত থেকেই সোশ্যাল মিডিয়ায়, জয় শাহর জাতীয় পতাকা ধরতে না-চাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে। নেটিজেনদের সঙ্গে মিলে শাহর বিরুদ্ধে তোপ দেগেছেন, তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ও।

সোমবার কলকাতার মেয়ো রোডে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা-বার্ষিকী জনসভায়, এই আচরণের জন্য জয় শাহর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক। কিন্তু কেন ভারতের জাতীয় পতাকা, নিজের হাতে নেননি জয় শাহ?

আরও পড়ুনঃ বিশ্বকে চমকে দিয়ে জলে নামছে ভারতের আইএনএস বিক্রান্ত, কাঁপছে চিন পাকিস্তান

আসলে জয় শাহ এশিয়ান ক্রিকেট কাউন্সিলের প্রেসিডেন্ট। দুবাইয়ে এশিয়া কাপের, উদ্যোক্তা এশিয়ান ক্রিকেট কাউন্সিল। যার প্রধান হিসাবে এই টুর্নামেন্টের প্রধান উদ্যোক্তা জয় শাহ। তাই নিজে এশিয়া কাপের উদ্যোক্তা হিসাবে, শুধু ভারতের পতাকা নিয়ে আনন্দ করা তাঁর পক্ষে বেশ সমস্যার। আর এটা প্রোটোকল বিরোধী।

এশিয়ান ক্রিকেট কাউন্সিলের প্রেসিডেন্ট হিসাবে, এশিয়া কাপের প্রধান উদ্যোক্তা হিসাবে তাঁর পক্ষে শুধু ভারতের পতাকা হাতে নেওয়া প্রোটোকল বিরোধী। তিনি এখন ভারত, পাকিস্থান, বাংলাদেশ, আফগানিস্থান, শ্রীলঙ্কা, হংকং, সব টিমের দায়িত্বে। তাই কিছুই না জেনে, কংগ্রেস ও তৃণমূল নেতারা জয় শাহের বিরোধিতায় নেমেছেন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন