“গরু অনেক বড় ব্যাপার, ওটা কী করে কাঁধে তুলে পাচার করে আমার ধারণা নেই”

188
"গরু অনেক বড় ব্যাপার, ওটা কী করে কাঁধে তুলে পাচার করে আমার ধারণা নেই"

“গরু অনেক বড় ব্যাপার, ওটা কী করে কাঁধে তুলে পাচার করে আমার ধারণা নেই”, অনুব্রত মণ্ডলের গ্রেফতার নিয়ে এমন মন্তব্যই করলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। “ওজনের দিক দিয়ে পার্থ ও অনুব্রত দুইজনেই হেভিওয়েট। গরু অনেক বড় ব্যাপার। ওটা কী করে কাঁধে তুলে পাচার করে, তা নিয়ে আমার কোনও ধারণা নেই।” অনুব্রত মণ্ডলের গ্রেফতারি ইস্যুতে, এমনও মন্তব্য কামারহাটি তৃণমূল বিধায়ক মদন মিত্রের। গরুপাচার-কাণ্ডে আজ বীরভূমের তৃণমূল জেলা সভাপতিকে গ্রেফতার করেছে সিবিআই। তোলা হয়েছে আসানসোল আদালতে।

এর আগেও এসএসকেএম হাসপাতালে ভর্তি নিয়ে, মদন মিত্র বলেছিলেন, “CBI যখন আসে, তখনই অনুব্রত মন্ডল অসুস্থ হয়ে যায়। আবার অনুব্রত মন্ডল অসুস্থ হলেই CBI আসে”। বলার অপেক্ষা রাখে না যে, তাঁর এই মন্তব্য ফের নতুন করে বিতর্ক উসকে দিয়েছিল। শুধু অনুব্রত মন্ডলের সিবিআই-এর তলব আর তাঁর হাজিরা দেওয়া বা না দেওয়া নিয়ে, ‘ইঙ্গিতপূর্ণ’ মন্তব্য করেই তিনি থেমে যাননি। এরপর তিনি আরও বলেছিলেন, “এর আগে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং রুজিরা বন্দ্যোপাধ্যায় ও CBI-এর মুখোমুখি হয়েছিলেন। অনুব্রত মন্ডলেরও উচিত CBI-কে ফেস করা”।

আরও পড়ুনঃ “একজন অসুস্থ মানুষকে এভাবে জোর করে নিয়ে যাওয়া ঠিক নয়”, প্রতিক্রিয়া সৌগত রায়ের

এদিন অনুব্রত মণ্ডলের গ্রেফতারের পর, মদন মিত্র বলেন, “গরু অতবড় প্রাণী, তাকে কাঁধে করে কি করে পাচার করত”। তিনি মজা করে বলেন, “ওজনের দিক থেকে পার্থ ও অনুব্রত দুজনেই দারুণ হেভিওয়েট”।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন