“তৃণমূল কোনওরকম দুর্নীতিকে প্রশ্রয় দেয় না, অনুব্রত নিয়ে সিদ্ধান্ত নেবে দল”

54
"তৃণমূল কোনওরকম দুর্নীতিকে প্রশ্রয় দেয় না, অনুব্রত নিয়ে সিদ্ধান্ত নেবে দল"

“তৃণমূল কোনওরকম দুর্নীতিকে প্রশ্রয় দেয় না, অনুব্রত নিয়ে সিদ্ধান্ত নেবে দল”। জানিয়ে দেওয়া হল, তৃণমূলের তরফ থেকে। গরু পাচার মামলায়, সিবিআই হাতে গ্রেফতার হয়ে, বিপাকে অনুব্রত মণ্ডল। বৃহস্পতিবার সকালেই তাঁকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে, গ্রেফতার করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রের দাবি, দাপুটে তৃণমূল নেতাকে গরু পাচার মামলায় গ্রেফতার করা হয়েছে। এই নিয়ে গত একমাসের মধ্যে প্রথমসারির দু-দুজন তৃণমূল নেতা গ্রেফতার হলেন। চরম লজ্জায় ও সমস্যায়, রাজ্যের শাসক দল মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল।

অনুব্রত তৃণমূলের বীরভূম জেলা সভাপতি হওয়ার পাশাপাশি, তৃণমূলের জাতীয় কর্মসমিতিতেও রয়েছেন। স্বাভাবিকভাবেই পার্থর পর অনুব্রতর গ্রেফতারিতে, বেশ কিছুটা অস্বস্তিতে রাজ্যের শাসকদল তৃণমূল। যদিও এখনই এই নিয়ে দলের কোনও সিদ্ধান্ত বা অবস্থান জানাতে নারাজ তৃণমূল নেতারা। তাঁরা বলছেন, তদন্ত চলুক আইন মেনে, সঠিক সময়ে দল সিদ্ধান্ত নেবেন।

আরও পড়ুনঃ বাবার মুদির দোকানে কাজ করা কেষ্ট, কিভাবে হলেন বীরভূমের ‘বেতাজ বাদশা’

এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় তৃণমূলের তরফ থেকে, সাংবাদিক সম্মেলন ডাকা হয়েছে। সেখানে কি অনুব্রতকে নিয়ে সিদ্ধান্ত জানাবে তৃণমূল? সেটাই এখন প্রশ্ন। অনুব্রত প্রসঙ্গে তৃণমূলের রাজ্যসভার সাংসদ শান্তনু সেন বৃহস্পতিবারই বলছেন, “তৃণমূল দল কোনওরকম দুর্নীতিকে প্রশ্রয় দেয় না। কিছুদিন আগেই নজিরবিহীনভাবে এক অভিযুক্ত নেতাকে দল ও মন্ত্রিসভা থেকে বহিষ্কার করেছে তৃণমূল। যেটা অন্য কোনও রাজ্যে হয় না, সেটা এরাজ্যে হয়েছে”। তাহলে কি পার্থর পর এবার অনুব্রত?

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন