তৃণমূলের তারকা প্রার্থী নিয়ে অশ্লীল ও বিতর্কিত মন্তব্য ক্ষিতির

405
তৃণমূলের তারকা প্রার্থী নিয়ে অশ্লীল ও বিতর্কিত মন্তব্য ক্ষিতির/The News বাংলা
তৃণমূলের তারকা প্রার্থী নিয়ে অশ্লীল ও বিতর্কিত মন্তব্য ক্ষিতির/The News বাংলা

মিমি চক্রবর্তী ও নুসরত জাহানকে প্রার্থী করার পর সোশ্যাল মিডিয়ায় বিতর্ক কিছুতেই কমছে না। চলচ্চিত্র জগতের লোক কিভাবে রাজনীতির জগত সামলাবেন, সেই বিষয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। তাঁদের চরিত্র নিয়ে অশ্লীল মন্তব্য করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষও। এবার এক ধাপ এগিয়ে তারকা প্রার্থীদের নিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন আরএসপির সাধারণ সম্পাদক ক্ষিতি গোস্বামীও।

শনিবার আলিপুরদুয়ারে এক সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, রাজনীতিতে যারা জনগনের হয়ে প্রতিনিধিত্ব করে, তাদের রাজনৈতিক জ্ঞানসম্পন্ন ও জনসাধারণের বিভিন্ন সমস্যা সম্পর্কে ওয়াকিবহাল হতে হয়। সংসদে বিভিন্ন রকম বিষয় থাকে। সেগুলো সঠিক ভাবে মানুষের চাহিদা অনুযায়ী উপস্থাপন করতে হয়, তার জন্য বিশেষ মানসিকতার প্রয়োজন। যা অনেকের থাকে না।

এরপরেই বিতর্কিত মন্তব্য করে বসেন ক্ষিতি গোস্বামী। তিনি বলেন, সুন্দরী প্রার্থীরা ইয়ং জেনারেশনের মাথা ঘুরিয়ে দেওয়ার ফ্যাক্টর হিসেবে কাজ করে। তাদের দেখে ইয়ং জেনারেশন উত্তেজিত ও আবেগপ্রবন হয়ে পড়ে। তারা এই সকল প্রার্থীদের একটু ছুঁয়ে দেখতে চায়। শতাব্দী রায় সাংসদ হবার পরেও তাঁকে ছুঁয়ে দেখতে অনেকে ভিড় জমাত বলে তিনি মন্তব্য করেন৷

আরও পড়ুনঃ মিমি নুসরত এর চরিত্র নিয়ে কটাক্ষ বিতর্কে জড়ালেন দিলীপ ঘোষ

উল্লেখযোগ্য, লোকসভা ভোটের দিনক্ষন ঘোষনার পরেই ১০ই মার্চ রবিবার রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস তাদের প্রার্থী তালিকা ঘোষণা করেছে। তালিকায় উল্লেখযোগ্য ভাবে নতুন করে নাম রয়েছে চলচ্চিত্র অভিনেত্রী নুসরত জাহান ও মিমি চক্রবর্তীর।

তৃণমূলের প্রার্থী হিসেবে চলচ্চিত্র তারকাদের দাঁড় করানো নতুন কিছু নয়। এর আগেও মুনমুন সেন, শতাব্দী রায় থেকে দেব তৃণমূলের টিকিটে প্রার্থী হয়ে সাংসদ হয়েছেন। যদিও তাদের বিরুদ্ধে তাদের লোকসভা অঞ্চলের এলাকাবাসীর বিস্তর ক্ষোভও রয়েছে।

কিন্তু এবার মিমি নুসরত দাঁড়ানোর পর যেন সব সমালোচনা শালীনতার সীমা ছাড়িয়েছে। অশ্লীল মন্তব্যের ঝড় বয়ে যাচ্ছে। জবাব দিয়েছেন মিমি নুসরতও। তবে বামেদের তরফ থেকে এই ধরনের মন্তব্য করা হবে তা ভাবা যায় নি। দিলীপ ঘোষের সঙ্গে এবার পা মেলালেন ক্ষিতি গোস্বামীও।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন