দাদা’গিরির দিন শেষ, ট্রেন থেকে নামিয়ে তৃণমূল ছাত্র পরিষদ সদস্যদের পে’টাল আমজনতা

249
দাদা'গিরির দিন শেষ, ট্রেন থেকে নামিয়ে তৃণমূল ছাত্র পরিষদ সদস্যদের পে'টাল আমজনতা
দাদা'গিরির দিন শেষ, ট্রেন থেকে নামিয়ে তৃণমূল ছাত্র পরিষদ সদস্যদের পে'টাল আমজনতা

বাংলার মানুষ বুঝিয়ে দিল দাদা’গিরির দিন শেষ, ট্রেন থেকে নামিয়ে তৃণমূল ছাত্র পরিষদ সদস্যদের পে’টাল আমজনতা। মেয়ো রোডে তৃণমূল ছাত্র পরিষদের সমাবেশে যাওয়ার জন্য, লোকাল ট্রেনের দরজা আটকে বগি দখল। উঠতে দেওয়া হল না, সাধারণ মানুষকে। শ্যামনগরে প্রতিবাদ করল আমজনতা। তৃণমূল সমর্থকদের সঙ্গে যাত্রীদের মারা’মারিতে, রণ’ক্ষেত্র হয়ে উঠল শ্যামনগর রেল স্টেশন।

রবিবার ছিল, তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস। এই উপলক্ষে সোমবার সপ্তাহের প্রথম দিনে, ২৯ অগস্ট ধর্মতলায় মহাসমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে আসতে লোকাল ট্রেনের দরজা বন্ধ করে, আসার অভিযোগ ওঠে বিভিন্ন জায়গা থেকে। ডাউন কল্যাণী লোকালে চড়ে কলকাতায় আসছিলেন, তৃণমূল ছাত্র পরিষদের সমর্থকরা। দরজা বন্ধ করে ট্রেনের কামরাতে, সাধারণ মানুষ ও নিত্যযাত্রীদের উঠতে দেওয়া হয়নি।

আরও পড়ুনঃ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে, চাকরি নিয়োগ মামলা থেকে সরানোর চেষ্টা

শ্যামনগর স্টেশনে ট্রেন থামলেও, দরজা না খোলায় উঠতে পারেনি কোন মানুষ। এরপরেই তৃণমূলের দাদাগিরির বিরুদ্ধে, প্রতিবাদ করে সাধারণ মানুষ। নিত্যযাত্রীরা দরজায় ধাক্কা মারতে থাকেন। চাপে পরে, খুলে দেওয়া হয় দরজা। এরপরেই নিত্যযাত্রীদের সঙ্গে বচসায় জড়িয়ে যান, ছাত্র পরিষদের সমর্থকরা। দুপক্ষের মধ্যে গালি’গালাজও শুরু হয়ে যায়, শেষে হাতা’হাতিও হয়। ছাত্র পরিষদের সদস্যদের, মারধর করেন সাধারণ মানুষ।

বাংলার মানুষ বুঝিয়ে দিয়েছে, দাদা’গিরির দিন শেষ। কোন রাজনৈতিক দলের দাদা’গিরি আর সহ্য করবে না, বাংলার মানুষ। পথ দেখাল শ্যামনগর, সেই পথ এবার অনুসরণ করবে বাকি বাংলা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন