নিউজিল্যান্ডে জঙ্গি হামলার সাথে মোদীর নাম জুড়ে দিয়ে বিতর্কে কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংহ

477
নিউজিল্যান্ডে জঙ্গি হামলার সাথে মোদীর নাম জুড়ে দিয়ে বিতর্কে কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংহ/The News বাংলা
নিউজিল্যান্ডে জঙ্গি হামলার সাথে মোদীর নাম জুড়ে দিয়ে বিতর্কে কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংহ/The News বাংলা

সন্ত্রাসবাদের নিন্দা করতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নাম টেনে বিতর্কিত মন্তব্য করলেন কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংহ। শুধু তাই নয়, নরেন্দ্র মোদীকে বসালেন হিটলার মুসোলিনির সাথে একই সারিতে।

আরও পড়ুনঃ মমতারই পুরোনো অস্ত্রে তাকে ভোটযুদ্ধে চরম সমস্যায় ফেললেন মুকুল

গতকালই নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দুটি মসজিদে অস্ট্রেলীয় বন্দুকবাজের হামলায় কমপক্ষে ৪৯ জন নিরীহ মানুষের মৃত্যু হয়, যার জেরে নিন্দায় সরব হয়েছে সারা বিশ্ব। কংগ্রেসের এই বর্ষীয়ান নেতা সন্ত্রাসবাদ হানার নিন্দা করতে গিয়ে একধাপ ওপরে উঠে ভারতের প্রধানমন্ত্রীর নাম টেনে আনলেন।

আরও পড়ুনঃ মমতার প্রার্থী তালিকা নিয়ে গোপনে ক্ষোভ বাড়ছে জেলায় জেলায়

দিগ্বিজয় সিংহ তার করা একটি ট্যুইটে লিখেছেন, হিংসা বা ঘৃণা নয়; সনাতন ধর্ম, গৌতম বুদ্ধ, মহাবীরের প্রচারিত ভালোবাসা ও শান্তির আদর্শ সারা বিশ্বের অনুকরণীয় হওয়া উচিৎ। তিনি এর সাথে উল্লেখ করেন, হিটলার, মুসোলিনি বা মোদী নয়, আমাদের প্রয়োজন মার্টিন লুথার কিং বা মহাত্মা গান্ধীর।

আরও পড়ুনঃউত্তরপ্রদেশে মহাজোটে সামিল বিজেপিও

এরপরেই দিগ্বিজয় সিংহের বিরুদ্ধে তোপ দেগেছে বিজেপি। তার বিরুদ্ধে মানহানির অভিযোগও আনা হয়েছে। এর আগেও বারবার বিতর্কিত মন্তব্য করে সমালোচিত হয়েছেন দিগ্বিজয় সিংহ। উল্লেখ্য, এর আগে ওসামা বিন লাদেনকে ‘ওসামা জী’ বলে সম্বোধন করে নিজেই বিতর্কে জড়িয়েছিলেন তিনি৷

আরও পড়ুনঃ বাংলার কোন লোকসভা আসনে কবে ভোট দেখে নিন

এবার হিটলার ও মুসোলিনির সঙ্গে একসারিতে মোদীকে বসিয়ে ফের বিতর্কে এই কংগ্রেস নেতা। এই নিয়ে বিতর্কের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। কংগ্রেসের চরম সমালোচনা করেছে বিজেপি।

এমনকি এই নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হবার হুমকি দিয়েছে বিজেপি। কংগ্রেসের তরফ থেকে এখনও এই নিয়ে কোন মন্তব্য করা হয় নি। বলাই যায় ভোটের মুখে দিগ্বিজয় এর টুইট ফের একটা লড়াইয়ে নামাল বিজেপি কংগ্রেসকে।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন