তারকা যুদ্ধে বিজেপির বাজি শ্রাবন্তী, অগ্নিমিত্রা, চলছে জোর জল্পনা

806

২০১৯ লোকসভা ভোটের দিনক্ষন ঘোষনা হতেই ১০ই মার্চ রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস তাদের প্রার্থী তালিকা ঘোষণা করেছে। তালিকায় উল্লেখযোগ্য ভাবে নতুন প্রার্থী হিসেবে জায়গা করে নিয়েছেন ফিল্মি দুনিয়ার তারকা মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। ইতিমধ্যেই তারা ভোট প্রচারে বেরিয়ে নজর কাড়তেও শুরু করেছেন৷ এবার বিজেপিও একই পথে এগোচ্ছে বলে জল্পনা।

আরও পড়ুনঃ পশ্চিমবঙ্গে নজিরবিহীন ৭ দফা ভোটে সুবিধা বিজেপির

যাদবপুর লোকসভায় তৃণমূল কংগ্রেস তাদের প্রার্থী করেছে টেলি তারকা মিমি চক্রবর্তীকে। ফিল্মি মুখ অনেকটাই ভোট টানবে, এই সম্ভাবনা দেখে বিজেপিও চাইছে তারকা প্রার্থী দিয়ে বাজিমাত করতে। আর এই যাদবপুরেই মিমি চক্রবর্তীর পাল্টা শ্রাবন্তী চ্যাটার্জিকে বাজি ধরতে চাইছে বিজেপি। এই ব্যাপারে বিজেপির তরফে শ্রাবন্তীর সাথে যোগাযোগ করা হয়েছে বলে সূত্রের খবর।

শ্রাবন্তীকে এই ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি এই সম্ভাবনা উড়িয়ে দেন নি আবার হ্যাঁ ও বলেন নি। যদিও মুরলীধর সেন লেনের খবর, শ্রাবন্তীর বিজেপিতে যোগদানের সম্ভাবনা প্রায় নিশ্চিত, কিন্তু আগে থেকেই সেই চমক প্রার্থী বা দল কেউই সামনে আনতে চাইছেন না। এক তারকার বিরুদ্ধে ফিল্ম জগতের আর এক হেভিওয়েট তারকা প্রার্থী দিলে তা ভোটবাক্সে অনেকটাই লাভ দেবে বলে মনে করছে গেরুয়া শিবির।

আরও পড়ুনঃ বাংলার কোন লোকসভা আসনে কবে ভোট দেখে নিন

এদিকে বিজেপিতে যোগদানের সম্ভাবনা প্রায় নিশ্চিত ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পলের। বিজেপি সূত্রের খবর, এই ব্যাপারে অগ্নিমিত্রা পল নিজে থেকেই বিজেপিতে যোগদানের ইচ্ছে প্রকাশ করেছেন। বিজেপিতে যোগ দেওয়ার ইচ্ছেপ্রকাশ করে তিনি বিজেপির সাংগঠনিক সম্পাদক সুব্রত চ্যাটার্জির সঙ্গে দেখা করেন। তার পরামর্শে তিনি মুকুল রায়ের সাথে সাক্ষাৎ করেন।

আরও পড়ুনঃ মমতার প্রার্থী তালিকা নিয়ে গোপনে ক্ষোভ বাড়ছে জেলায় জেলায়

বিজেপির তরফে অগ্নিমিত্রা পালের বিজেপিতে যোগদানের সত্যতা স্বীকার করে নেওয়া হয়েছে, কিন্তু কোন আসনে তিনি প্রার্থী হবেন, তা এখনও নিশ্চিত করে জানানো হয়নি৷ শুধু টেলি বা ফিল্ম তারকা নয়, অনেক চমকই অপেক্ষা করছে বলে জানিয়েছে বিজেপি নেতৃত্ব।

এখন মমতার ফিল্মি চমকের পাল্টা বিজেপি কি কি ফিল্মি চমক দেয় সেটাই এখন দেখার। তবে জল্পনা মত যাদবপুরে দুই অভিনেত্রী মুখোমুখি হলে, মাঝখান থেকে পুরোপুরি রাজনৈতিক ব্যক্তিত্ব সিপিএমের বিকাশ রঞ্জন ভট্টাচার্য আবার জিতে বেরিয়ে যাবেন না তো? সাধারণ মানুষের আলোচনায় সেটাই উঠে আসছে।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন