ছুরি দিয়ে নিজের বুক চিরে মোদীর নাম লিখলেন মোদীভক্ত যুবক

730
ছুরি দিয়ে নিজের বুক চিরে মোদীর নাম লিখলেন মোদীভক্ত যুবক/The News বাংলা
ছুরি দিয়ে নিজের বুক চিরে মোদীর নাম লিখলেন মোদীভক্ত যুবক/The News বাংলা

রামায়নের হনুমানের মত; প্রায় একই কাজ করলেন এক মোদী প্রেমিক। হনুমান যা করেন রামের জন্য; মোদীর জন্য অনেকটা সেটাই করলেন; এক মোদীভক্ত। ছুরি দিয়ে নিজের বুক চিরে; মোদীর নাম লিখলেন এই যুবক। আর সেই ছবিই ভাইরাল; গোটা দেশে।

নরেন্দ্র মোদীর একনিষ্ঠ সমর্থক হিসেবে; বাজারে একটি শব্দ প্রচলিত রয়েছে; তা হল ‘মোদীভক্ত’। নরেন্দ্র মোদীর প্রতি ভক্তি প্রদর্শন করতে গিয়ে; অবাক কান্ড ঘটালেন এক যুবক। এতটাই তিনি মোদীভক্ত যে; মোদীর প্রতি তার নিখাদ ভালোবাসা প্রদর্শন করতে গিয়ে; ছুরি দিয়ে নিজের বুক চিরে মোদীর নাম লিখলেন তিনি।

আরও পড়ুনঃ হারের ধাক্কায় তৃণমূলে ব্যপক রদবদলের সম্ভাবনা, আশঙ্কায় নেতারা

মোদীভক্ত এই যুবকের নাম সনু প্যাটেল। বিহারের মোতিহারি জেলার তুরকাউলিয়ায় এই যুবকের বাড়ি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রতিদিনের মত হাটে বেচা কেনার জন্য ঘটনাস্থলে জড়ো হয়েছিলেন অনেকে। সেখানে সকলের সামনেই; অবাক করা কান্ড ঘটান ওই যুবক।

আরও পড়ুনঃ তৃণমূল দলটাই ৬বছর থাকবে না, তার আবার ৬বছর সাসপেন্ড, বললেন মুকুল

বৃহস্পতিবার সপ্তদশ লোকসভা নির্বাচনের ফলাফল বেরোতেই দেখা যায়; ক্রমশ নরেন্দ্র মোদীর দল বিজেপি নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতার লক্ষ্যে এগোতে থাকে। মোদীর জয়ে উল্লসিত ওই যুবক; স্থানীয়দের মিষ্টি বিতরণ করতে শুরু করেন। কিন্তু শুধুমাত্র মিষ্টি বিতরণেই; নরেন্দ্র মোদীর জয় উৎযাপনে তার কাছে খামতি রয়েছে বলে মনে হয়।

আরও পড়ুনঃ ডিএ, পে কমিশন না পাওয়ায় ভোটে জবাব দিলেন বাংলার সরকারি কর্মীরা

তার পরেই জয়ের আনন্দ ষোলকলা পূর্ণ করতে; ছুরি দিয়ে নিজের বুক চিরে মোদীর নাম লেখেন তিনি। সংবাদমাধ্যমকে সনু প্যাটেল জানিয়েছেন, নরেন্দ্র মোদী ভারতের ভবিষ্যৎ; মোদী যখন দেশের স্বার্থে নিজের জীবন ত্যাগ করতে প্রস্তুত হয়েছেন; সেখানে তিনিও মোদীর জন্য নিজের প্রাণ ত্যাগ করতে প্রস্তুত।

আরও পড়ুনঃ রাজীব কুমারের সময়সীমা শেষ, যে কোন মুহূর্তে গ্রেফতার করবে সিবিআই

ওই যুবক আরও বলেন; মোদী তার কাছে ভগবানতূল্য। মোদী ভারতের সেরা নেতা ও প্রধানমন্ত্রী; বলে মন্তব্য করেন তিনি। স্বাভাবিকভাবেই ভক্তের এত বড় গুরুদক্ষিনায়; বিস্ময়ে হতবাক সকলেই। তবে এই ধরণের হঠকারিতায়; সমালোচনাও করেছেন অনেকেই। কিন্তু তাতেই ভাইরাল; এই যুবকের বুকে লাল মোদী লেখা ছবি।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন