তৃণমূল দলটাই ৬বছর থাকবে না, তার আবার ৬বছর সাসপেন্ড, বললেন মুকুল

1287
বড় ভাঙন তৃণমূলে, একধাক্কায় বাংলার ৪ পুরসভা বিজেপির দখলে/The News বাংলা
বড় ভাঙন তৃণমূলে, একধাক্কায় বাংলার ৪ পুরসভা বিজেপির দখলে/The News বাংলা

তৃণমূল দলটাই ৬ বছর থাকবে না; তার আবার ৬ বছর সাসপেন্ড; ছেলের তৃণমূল থেকে সাসপেন্ড হওয়া নিয়ে এমনটাই বললেন মুকুল রায়। মমতার নির্দেশে দল থেকে বহিষ্কার করা হয়; মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু রায়কে। তৃণমূল থেকে ৬ বছরের জন্য সাসপেন্ড মুকুলের ছেলে। আর তারপরেই মুখ খুললেন মুকুল রায়।

ব্যারাকপুরে হারের পিছনে মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু রায়কে দায়ি করে; তাঁকে ৬ বছরের জন্য সাসপেন্ড করে তৃণমূল। শুক্রবারই একথা জানিয়ে দিলেন; তৃণমূলের মহাসচিব পার্থ চট্যপাধ্যায়। আর তারপরেই ছেলের সাস্পেনশন নিয়ে মুখ খুললেন মুকুল রায়।

আরও পড়ুনঃ ডিএ, পে কমিশন না পাওয়ায় ভোটে জবাব দিলেন বাংলার সরকারি কর্মীরা

শুক্রবার দুপুরেই সাংবাদিক সম্মেলন করে; বাবার কাছেই হেরেছি বলেন; মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু রায়। শুভ্রাংশু আরও বলেন, মুকুল রায়ও বিজপুরের ভুমিপুত্র; বাবা বিজপুরে জিতে গেছেন। আর তারপরেই মমতার নির্দেশে; শুভ্রাংশুকে দল থেকে বহিষ্কার করে দেবার সিদ্ধান্ত নেওয়া হয়।

আরও পড়ুনঃ রাজীব কুমারের সময়সীমা শেষ, যে কোন মুহূর্তে গ্রেফতার করবে সিবিআই

শুভ্রাংশুকে ৬ বছরের জন্য দল থেকে সাসপেন্ড করা হয়েছে; ঘোষণা করেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্যপাধ্যায়। আগামীকাল শনিবার আরও বেশ কিছু নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেই জানা গেছে। শনিবার তৃণমূল দফতরে সব তৃণমূল নেতাদের ডেকেছেন মমতা; ভোটের হার পর্যালোচনার জন্য।

আরও পড়ুনঃ মোদী অমিত শাহের কাছে মুখ থুবড়ে পড়ল পিসি ভাইপো

এরপরেই এই নিয়ে মুখ খুললেন মুকুল রায়। বললেন, তৃণমূল দলটাই ৬ বছর থাকবে না; তার আবার ৬ বছর সাসপেন্ড। এদিন মুকুল রায় পরিষ্কার জানিয়ে দেন; অনেক তৃণমূল নেতা বিজেপিতে যোগ দেবেন। ২০২১ সালেই বিজেপি বাংলায় ক্ষমতায় আসবে; আর তৃণমূল দলটাই থাকবে না বলেই জানিয়ে দেন মুকুল রায়।

তবে এই বহিষ্কারের ফলে মুকুল পুত্রের বিজেপিতে যাওয়ার রাস্তা; একেবারেই পরিষ্কার হয়ে হয়ে গেল। এমনটাই মনে করছে রাজনৈতিক মহল। মুকুল রায়ের ছেলের বিজেপিতে যোগদান যে; শুধু সময়ের অপেক্ষা; সেটাই মনে করছে রাজনৈতিক বিশেষজ্ঞরা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন