কংগ্রেস সমর্থকদের নামের আগে ‘পাপ্পু’ বসাতে পরামর্শ মন্ত্রীর

329
কংগ্রেস সমর্থকদের নামের আগে 'পাপ্পু' বসাতে পরামর্শ হরিয়ানায় মন্ত্রীর/The News বাংলা
কংগ্রেস সমর্থকদের নামের আগে 'পাপ্পু' বসাতে পরামর্শ হরিয়ানায় মন্ত্রীর/The News বাংলা

গত শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ‘ম্যায় ভি চৌকিদার’ বলে প্রচার শুরু করেছিলেন। দেশের নাগরিকদেরও তিনি দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ে উৎসাহ দিতে এই প্রচারে সামিল হতে বলেন। এবার কংগ্রেস সমর্থকদের নামের আগে ‘পাপ্পু’ লাগাতে পরামর্শ দিলেন হরিয়ানার মন্ত্রী অনিল ভিজ।

নিজের ট্যুইটার একাউন্টে এই মন্ত্রী লেখেন, বিজেপি সমর্থকরা নিজেদের নামের আগে চৌকিদার লিখছেন। এতে যদি কারও সমস্যা, থাকে, তবে তারা, নিজেদের নামের আগে ‘পাপ্পু’ বসাতে পারে।

আরও পড়ুনঃ ক্ষমতায় ফের মোদী, ভোটের আগেই জানাচ্ছে সাট্টাবাজার

উল্লেখ্য, দুর্নীতির বিরুদ্ধে ম্যায় ভি চৌকিদার প্রচারের ১ দিন পরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, অমিত শাহ সহ কেন্দ্রীয় মন্ত্রীসভার একগুচ্ছ সদস্য ও কিছু বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীও নিজেদের ট্যুইটারে নিজেদের নামের আগে ‘চৌকিদার’ শব্দ যোগ করলেন।

প্রধানমন্ত্রীর পরেই একে একে অমিত শাহ, রবিশংকর প্রসাদ, পীযূষ গোয়েল, জে পি নাড্ডা, অমিত মালব্য, তাজিন্দর বাজ্ঞাও তাদের নামের আগে উল্লেখ করেন চৌকিদার। ঝাড়খন্ডের মুখ্যমন্ত্রী রঘুবীর দাস, উত্তরাখন্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াতও তাদের নামের আগে একই ভাবে জুড়েছেন চৌকিদার শব্দ।

আরও পড়ুনঃ চোখ মেরে শাড়ির আঁচল ফেলে প্রচার মুনমুনের, সোশ্যাল মিডিয়ায় ঝড়

শনিবারই নরেন্দ্র মোদী বলেন, তিনি দেশের সেবা করার জন্য সদা জাগ্রত। কিন্তু তিনি একা নন, প্রধানমন্ত্রীর সাথে যারা সারা দেশে দুর্নীতির বিরুদ্ধে লড়াই করছেন, তারা সকলেই চৌকিদার। যারা দেশের উন্নতি প্রগতির জন্য লড়াই করছেন, তারা সকলেই চৌকিদার।

আরও পড়ুনঃ মোদীর সঙ্গে সবাই চৌকিদার, অদ্ভুত প্রচার বিজেপির

তিনি উল্লেখ করেন, আজ সকল ভারতীয়ই নিজেদের বলছেন চৌকিদার। প্রধানমন্ত্রী তাঁর ট্যুইটেও একটি ভিডিও প্রকাশ করে সকলকে ম্যায় ভি চৌকিদার প্রচারে অংশ নিতে উৎসাহ প্রদান করেন।

আর এই ইস্যুতেই ফের রাহুলকে ঠুকতে ছাড়লেন না বিজেপির মন্ত্রী। চৌকিদার বনাম পাপ্পু লড়াই হলে চৌকিদার যে এগিয়ে থাকবেন তা আর বলার অপেক্ষা রাখে না। তবে এই নিয়ে ফের যে বিতর্ক উস্কে দিলেন তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুনঃ মমতা কি পাকিস্তানের কণ্ঠ, বিতর্কিত প্রশ্ন নিৰ্মলার

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন