‘মমতাকে তাড়াতে সাহায্য করবে অভিষেক’, শুভেন্দুর ‘লক্ষণ’ মন্তব্যে শোরগোল বাংলায়

202
'মমতাকে তাড়াতে সাহায্য করবে অভিষেক', শুভেন্দুর 'লক্ষণ' মন্তব্যে শোরগোল বাংলায়
'মমতাকে তাড়াতে সাহায্য করবে অভিষেক', শুভেন্দুর 'লক্ষণ' মন্তব্যে শোরগোল বাংলায়

‘মমতাকে তাড়াতে সাহায্য করবে অভিষেক’, শুভেন্দুর ‘লক্ষণ’ মন্তব্যে শোরগোল বাংলায়। “তৃণমূলেও একটা লক্ষ্মণ শেঠ আছে, তার নাম অভিষেক বন্দ্যোপাধ্যায়” মন্তব্য শুভেন্দু অধিকারীর। “সিপিএমকে তাড়িয়েছিলাম, লক্ষ্মণ শেঠ সুবিধা করে দিয়েছিল। সুকান্ত, দিলীপকে নিয়ে আমরা তৃণমূলকে তাড়াব। তৃণমূলেও একটা লক্ষ্মণ শেঠ আছে। তার নাম অভিষেক বন্দ্যোপাধ্যায়”। এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে, অদ্ভুত মন্তব্য বিজেপি নেতা ও রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর।

বাংলার রাজনৈতিক অতীত টেনে আনেন, শুভেন্দু অধিকারী। তিনি বলেন, “২০০৭-এ নবান্ন অভিযান করে, আমরা সিপিএমকে তাড়িয়ে ছিলাম। লক্ষ্মণ শেঠ সাহায্য করেছিল। এবার আমি সুকান্ত মজুমদার, দিলীপদারা মিলে তৃণমূলকে তাড়াব। এবারও লক্ষ্মণ শেঠ সাহায্য করবে। তৃণমূলের ‘লক্ষ্মণ শেঠ’ অভিষেক বন্দ্যোপাধ্যায়”। নবান্ন অভিযানকে সামনে রেখে হাওড়ার উলুবেড়িয়ার সমাবেশে, এমনই বি’স্ফোরক মন্তব্য শুভেন্দুর।

আরও পড়ুনঃ লজ্জার বাংলা, সাড়ে ৭ লাখ টাকায় টেট ফেল করাকে স্কুল শিক্ষিকার চাকরি বিক্রি

গত শনিবারই শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে, এফআইআর দায়ের করা হয় হুগলির কামারকুন্ডু সাইবার-ক্রাইম থানায়। তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে একের পর এক কুৎসা রটানো হচ্ছে, এই অভিযোগ তুলে অভিযোগ হয়েছে শুভেন্দুর বিরুদ্ধে।

তৃণমূলের প্রাক্তন বিধায়ক মানস মজুমদার, এই এফআইআর দায়ের করেন। তাঁর দাবি, শুভেন্দু অধিকারী তৃণমূল নেতাদের বিরুদ্ধে নানা ধরণের অপপ্রচার করছেন। এর জেরে শান্তি শৃঙ্খলা বিঘ্নিত হতে পারে। এই মর্মে তিনি সাইবার ক্রাইম থানায়, অভিযোগ দায়ের করেন। এই পরিস্থিতিতেই ফের একবার তৃণমূলের শীর্ষ নেতাকে বিঁ’ধলেন শুভেন্দু।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন