অনুব্রতর রাইস মিলে সিবিআই হানা, সার সার বিলাসবহুল গাড়ি দেখে চমকে গেল বাংলা

71
অনুব্রতর রাইস মিলে সিবিআই হানা, সার সার বিলাসবহুল গাড়ি দেখে চমকে গেল বাংলা
অনুব্রতর রাইস মিলে সিবিআই হানা, সার সার বিলাসবহুল গাড়ি দেখে চমকে গেল বাংলা

অনুব্রতর রাইসমিলে সিবিআই হানা, সার-সার বিলাসবহুল গাড়ি দেখে চমকে গেল বাংলা। এবার অনুব্রত মণ্ডলের ‘ভোলে ব্যোম রাইসমিল’এ, শুক্রবার সকাল থেকেই সিবিআই হানা। প্রথমে সিবিআই আধিকারিক-দের, মিলের ভিতরে প্রবেশে বাধা দেওয়া হয়। দীর্ঘক্ষণ পর খানিকটা বাধ্য হয়েই, মিলের দরজা খুলে দেন কর্মীরা। এই মুহূর্তে গোটা রাইসমিল জুড়ে তল্লাশি চালাচ্ছে সিবিআই।

অনুব্রত মণ্ডলকে জেরা করে বাজেয়াপ্ত করা, প্রায় ১৭ কোটি টাকার উৎস জানার চেষ্টা করছে সিবিআই। এরই মধ্যে বোলপুরে ভোলে ব্যোম রাইসমিলে হানা দিয়েছে সিবিআই দল। অনুব্রতকে গ্রেফতারের পরই, প্রকাশ্যে আসে তাঁর একাধিক সম্পত্তি। তার মধ্যে ছিল তিন থেকে চারটি রাইসমিল। যার একটি ভোলে বোম। শুক্রবার সকাল সাড়ে নটা নাগাদ, বীরভূমের কালিকাপুরের ভোলে ব্যোম রাইসমিলে পৌঁছন সিবিআইয়ের চার সদস্যের প্রতিনিধি দল।

আরও পড়ুনঃ পুরসভার ময়লাফেলার গাড়ির খালাসিও, তৃণমূল আমলে কোটি কোটি টাকার মালিক

কিন্তু তারা দেখেন মিলের গেট, ভিতর থেকে বন্ধ। সিবিআই-আধিকারিকরা বাইরে দাঁড়িয়ে থাকলেও, ৪৫ মিনিট পেরিয়ে গেলেও মিলের গেট খোলা হয়নি। কিন্তু ভিতরে কর্মীদের দেখা যায়। শেষে দরজা খুলে দেয় কর্মীরা। এরপরই মিলের কর্মীদের জিজ্ঞাসাবাদ শুরু করেন আধিকারিকরা। দেখা যায় সারি-সারি দাঁড়িয়ে আছে, বিলাসবহুল কালো কাঁচ ঢাকা গাড়ি।

২০১১ সালের আগে অব্দি এই রাইসমিলের মালিকানা ছিল অন্য কারও হাতে। পরে অনুব্রত মণ্ডল কিনে নেন। এর অংশীদার হন ছবি মণ্ডল, অনুব্রত মণ্ডলের প্রয়াত স্ত্রী, বাকি ৫০ শতাংশ মালিকানা অনুব্রত-কন্যা সুকন্যার।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন