মুখ্যমন্ত্রীকে নজরবন্দী করার কথা বললেন অর্জুন সিং

747
মুখ্যমন্ত্রীকে নজরবন্দী করার কথা বললেন অর্জুন সিং/The News বাংলা
মুখ্যমন্ত্রীকে নজরবন্দী করার কথা বললেন অর্জুন সিং/The News বাংলা

গতকাল ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত জগদ্দলে তৃণমূল কংগ্রেস প্রার্থী দীনেশ ত্রিবেদীর সমর্থনে জনসভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়; জনসভায় কম উপস্থিতি দেখে রেগে যান মুখ্যমন্ত্রী; তার পরিপ্রেক্ষিতে অর্জুন সিংকে নজরবন্দী করার দাবি তোলেন মুখ্যমন্ত্রী।

ব্যারাকপুর জুড়ে সন্ত্রাস ছড়ানো ও তৃণমূল কংগ্রেসের কর্মীদের ওপর হামলার ঘটনায় বহু জায়গায় বিজেপির নাম জড়িয়েছে; বুধবার ভদ্রেশ্বরের জনসভা থেকে মুকুল রায়কে গদ্দার বলে কটাক্ষ করেছিলেন মুখ্যমন্ত্রী; গতকাল জগদ্দল থেকেও মুকুল রায় ও অর্জুন সিংকে গদ্দার বলে কটাক্ষ করেন তিনি।

আরও পড়ুনঃ ফনীর ঝোড়ো হাওয়ায় উড়ে গেল পুরীর জগন্নাথ মন্দিরের ধ্বজা

এরপরেই অর্জুন সিংও মুখ্যমন্ত্রীর মন্তব্যের জবাব দেন; অর্জুন বলেন, মুখ্যমন্ত্রীর কাছ থেকেই তিনি গদ্দারি শিখেছেন; মুখ্যমন্ত্রী জায়গায় জায়গায় সভা করে জনসাধারণকে প্রভাবিত করার চেষ্টা করছেন বলে অভিযোগ তোলেন তিনি; এর পরিপ্রেক্ষিতে উল্টে মুখ্যমন্ত্রীকেই নজরবন্দী করার দাবি তোলেন তিনি।

এদিনের জগদ্দলের জনসভা নিয়েও কটাক্ষ করেন অর্জুন সিং; মুখ্যমন্ত্রীর সভায় লোক হয়নি বলে জানান তিনি; বাইরে থেকে সিভিক ভলান্টিয়ার দিয়ে সভা ভরাতে হচ্ছে বলে কটাক্ষ করেন তিনি; লোকসভার টিকিট না পেয়েই রাতারাতি তৃণমূল ত্যাগ করে বিজেপিতে নাম লিখিয়েছিলেন ভাটপাড়ার দাপুটে এবং প্রভাবশালী নেতা অর্জুন সিং।

আরও পড়ুনঃ পুরীতে ঢুকে পড়ল ফণী, চলছে ঘূর্ণিঝড়ের তাণ্ডব, সন্ধ্যায় ঢুকবে বাংলায়

২০১৪ লোকসভা নির্বাচনেই তিনি দলের তরফে লোকসভার টিকিট পাবেন বলে প্রত্যাশা করেছিলেন; কিন্তু এবারেও লোকসভার টিকিট না মেলায় আর দ্বিতীয়বারের জন্য ভাবেননি তিনি; শিবির বদলে গেরুয়া দলে ভিড়ে তৃণমূলের বিরুদ্ধে যুদ্ধ জারি রেখেছেন তিনি।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন