বিজেপির নবান্ন অভিযান, ‘কত লোক’, মিলছে না মমতা ও অভিষেকের বক্তব্য

162
বিজেপির নবান্ন অভিযান, 'কত লোক', মিলছে না মমতা ও অভিষেকের বক্তব্য
বিজেপির নবান্ন অভিযান, 'কত লোক', মিলছে না মমতা ও অভিষেকের বক্তব্য

বিজেপির নবান্ন অভিযান, ‘কত লোক’, মিলছে না মমতা ও অভিষেকের বক্তব্য। কে ঠিক, মমতা বন্দ্যোপাধ্যায় না অভিষেক বন্দ্যোপাধ্যায়? প্রসঙ্গ, বঙ্গ বিজেপির নবান্ন অভিযান। বিজেপির নবান্ন অভিযানকে গুরুত্ব দেননি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “বিজেপির নবান্ন অভিযানে লোক হয়নি। বেলুন ফুটো হয়ে গেছে, গুরুত্ব দেওয়ার দরকার নেই”। অন্যদিকে, তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “শুধু বাংলা নয়, একঝলক বিজেপির গুন্ডামি দেখল গোটা দেশ, ওরা ক্ষমতায় এলে কী করত, ভেবেই কেঁপে উঠছি”।

কলকাতা ও হাওড়ার রাস্তায় যখন, বিজেপি কর্মী সমর্থকদের দাপাদাপি চলছে, তখন মঙ্গলবার পূর্ব মেদিনীপুর ও পশ্চিম মেদিনীপুর জেলার দলীয় বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “বিজেপির সঙ্গে মানুষ নেই। কোন লোক হয়নি, তাই বিজেপিকে গুরুত্ব দেওয়ার দরকার নেই”।

আরও পড়ুনঃ অবাক কাণ্ড, সরকারি প্রকল্পে বেসরকারি চাকরি দিচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার

নবান্ন অভিযানকে কেন্দ্র করে, হাওড়া ও কলকাতায় ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়েছিল। টুইটে তা নিয়ে বিজেপিকে তোপ দাগেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি লেখেন, “আজ শুধু বাংলা নয় গোটা দেশ দেখল, বিজেপির গুণ্ডাদের তাণ্ডব। ওরা ক্ষমতায় এলে কী করত”।

অন্যদিকে শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ ও সুকান্ত মজুমদার ভিড়ের ছবি দিয়ে লেখেন, “যারা বলছে লোক হয়নি, তারা ছবি দেখেই ভয় পেয়েছে, তাই ভুল বকছে। তৃণমূল সরকারের শেষ সময় হাজির, মানুষ এই সরকারকে আর চায় না। সেটা তারা নবান্ন অভিযানেই প্রমাণ করে দিয়েছে”।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন