তৃণমূল ছেড়ে বিজেপিতে ১০০ বিধায়ক, অর্জুনের মন্তব্যে জল্পনা চরমে

358
অর্জুন মুকুলের হাত ধরে সব্যসাচী সহ তৃণমূলের ১০০ বিধায়ক বিজেপিতে/The News বাংলা
অর্জুন মুকুলের হাত ধরে সব্যসাচী সহ তৃণমূলের ১০০ বিধায়ক বিজেপিতে/The News বাংলা

অর্জুন মুকুলের হাত ধরে সব্যসাচী সহ ১০০ বিধায়ক বিজেপিতে। এমনটাই দাবি করলেন সদ্য দল্যত্যাগী তৃণমূলের ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং। প্রাক্তন তৃণমূল নেতা ও বর্তমানে ব্যারাকপুরের বিজেপি প্রার্থীর এই ঘোষণায় রাজ্য জুড়ে শোরগোল পরে গেছে।

আরও পড়ুনঃ জলপাইগুড়ি লোকসভায় বিজেপির দুজন প্রার্থী, শোরগোল বাংলায়

জল্পনা বাড়ালেন সদ্য তৃণমূল ত্যাগ করা ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং। তৃণমূল ছেড়ে অর্জুন এখন আসন্ন লোকসভা নির্বাচনে ব্যারাকপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী। লোকসভার টিকিট না পেতেই দলের সাথে দীর্ঘ দিনের সম্পর্ক ছিন্ন করেছিলেন তিনি, এমনটাই ছিল তৃণমূলের অভিযোগ। তাঁর দলত্যাগের বিষয় নিয়েও জল্পনা শুরু হয়েছিল বেশ কয়েকদিন ধরে।

আরও পড়ুনঃ শোভন বাদ, তৃণমূলের ভোটের দায়িত্বে রত্না চট্টোপাধ্যায়

আর এবার নিজেই আরও বড় জল্পনার জন্ম দিলেন। “তৃণমূলের ১০০ জন বিধায়ক যোগ দেবেন বিজেপিতে”, এমনই দাবি করলেন অর্জুন সিং। গতকাল সোমবার রিষড়ার এক জনসভায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এই কথা জানান। বলেছেন, “অপেক্ষা করুন দেখতে পাবেন এক এক করে তৃণমূল বিধায়করা বিজেপিতে আসবেন”।

আরও পড়ুনঃ যাদের বিরুদ্ধে অভিযোগ তারাই শুনবে স্কুল সার্ভিস কেলেঙ্কারির ঘটনা

এর আগে বহুবার তৃণমূলের কারা কারা বিজেপি নেতৃত্বের সাথে যোগাযোগ রাখছেন, সেই বিষয়ে প্রশ্ন উঠেছে। মুকুল রায় প্রায়শই দাবি করেছেন যে, তার কাছে তৃণমূল সাংসদ বিধায়কের লম্বা তালিকা রয়েছে। এবার অর্জুন সিংও সেই দাবিকে সীলমোহর দিলেন। তৃণমূলের ১০০ জনের তালিকা মুকুল রায়ের কাছে রয়েছে, বলে তিনি জানান। এবং ২১শে মে লোকসভা নির্বাচনের ফলাফর বেরোনোর পরেই তারা সকলেই বিজেপিতে যোগ দেবেন বলে তিনি জানান।

আরও পড়ুনঃ খোলা রাস্তায় বসে মমতার ঘেরাটোপ অনশনের রেকর্ড ভাঙল স্কুল সার্ভিস উত্তীর্ণরা

কিছুদিন আগে রাজারহাট নিউটাউনের বিধায়ক তথা বিধাননগরের মেয়র সব্যসাচী দত্তের বিজেপিতে যোগদানের সম্ভাবনা ঘিরে বেড়েছিল জল্পনা৷ পরে সেই জল্পনায় নিজেই জল ঢাললেও সম্প্রতি সল্টলেকে মাড়োয়ারীদের একটি অনুষ্ঠানে গিয়ে দলের বিপরীত লাইনে গিয়ে মন্তব্য করেন। তাতে জল্পনা বাড়ে। জল্পনা আরও তীব্র হয়, রবিবার বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে সব্যসাচী দত্তের সাক্ষাৎকার ঘিরে।

আরও পড়ুনঃ অভিষেকের স্ত্রী ও সোনা কাণ্ডে এবার রিপোর্ট চাইল নির্বাচন কমিশন

সোমবার রিষড়ায় সাংবাদিকদের পরিষ্কার করেই অর্জুন সিং জানান, শুধু সব্যসাচী দত্ত নয়, তার সঙ্গে বিজেপিতে যোগ দেবেন ১০০ জন তৃণমূল বিধায়ক। তিনি বলেন, অপেক্ষা করুন, সবটাই দেখতে পাবেন।

আরও পড়ুনঃ বাবুল সুপ্রিয়র প্রার্থীপদ বাতিল করা হোক, নির্বাচন কমিশনে অভিষেক

তবে ব্যারাকপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং এর মন্তব্যকে পাগলের প্রলাপ বলে উড়িয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস। তৃণমূলের কোন বিধায়ক বিজেপিতে যাচ্ছেন না বলেই জানিয়ে দিয়েছেন তৃণমূলের মহাসচিব পার্থ চ্যাটার্জি। তবে, আশঙ্ক্যা যে রয়েছে তা মমতা বন্দ্যোপাধ্যায় ও পার্থ চ্যাটার্জির বিভিন্ন মন্তব্য থেকেই পরিস্কার বোঝা যায় বলেই জানিয়েছে রাজনৈতিক মহল।

আরও পড়ুনঃ নির্বাচন কমিশনের নতুন অ্যাপ সি ভিজিল, জনতার অভিযোগে ১০০ মিনিটের মধ্যে ব্যবস্থা

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন