মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে কালি, মুখ্যমন্ত্রীর জেলা সফরের দিনেই

55
মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে কালি, মুখ্যমন্ত্রীর জেলা সফরের দিনেই
মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে কালি, মুখ্যমন্ত্রীর জেলা সফরের দিনেই

মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে কালি, মুখ্যমন্ত্রীর জেলা সফরের দিনেই। মুখ্যমন্ত্রীর জেলা সফরের দিনেই, রাতের অন্ধকারে মমতা বন্দোপাধ্যায়ের ছবিতে আলকাতরার কালো কালি লাগানোর ঘটনায় চাঞ্চল্য! মমতার বেশ কিছু ছবিতে, তাঁর মুখেতে কালো কালি লেপে দেওয়া হয়েছে। এই ঘটনার জন্য বিজেপির দিকেই, আঙুল তুলেছে তৃণমূল নেতারা। যদিও বিজেপির দাবি, তৃণমুলের আভ্যন্তরীণ দ্বন্দ্ব এবং গোষ্ঠী কোন্দলের ফল এই ঘটনা!

অভিযোগ, রাতের অন্ধকারে ৬ নম্বর জাতীয় সড়ক ধরে লাগানো, মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের একের পর এক ছবিতে, ব্যানারে, পোস্টারে কালো কালি লেপে দেওয়া হয়েছে। ছিঁড়েও দেওয়া হয়েছে, মমতা বন্দোপাধ্যায়ের বেশ কিছু ছবি, পোস্টার। এদিকে আজ বুধবার পুর্ব মেদিনীপুর জেলা সফরে, প্রশাসনিক বৈঠকে আসবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

আরও পড়ুনঃ বিজেপির নবান্ন অভিযান, ‘কত লোক’, মিলছে না মমতা ও অভিষেকের বক্তব্য

মুখ্যমন্ত্রী মমতা বৈঠক করবেন, নিমতৌড়িতে জেলাশাসক ভবনের কনফারেন্স হলে। তাঁর আসার পথেই পূর্ব মেদিনীপুরে পাঁশকুড়ার রাতুলিয়া থেকে নিমতৌড়ি পর্যন্ত, রাস্তার দু’ধারে তৃণমূলের তরফ থেকে মুখ্যমন্ত্রীকে স্বাগত জানিয়ে পোস্টার-ব্যানার লাগানো হয়েছে। অভিযোগ গভীর রাতে দেখা যায়, মুখ্যমন্ত্রীর ছবিতে তাঁর মুখে কালো আলকাতরা মাখিয়ে দেওয়া হয়েছে।

কিছু কিছু পোস্টার আবার ছুরি দিয়ে ফালাফালা করে দেওয়া হয়েছে। মুখ্যমন্ত্রী যে পথ দিয়ে আসবেন সেই রাস্তায় লাগানো, মুখ্যমন্ত্রীর হোডিংয়ে কালো আলকাতরা লাগানো এবং ছিঁড়ে দেওয়ার ঘটনায় ক্ষুব্ধ তৃণমূল নেতৃত্ব। অভিযোগ বিজেপির বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার করে, তৃণমূলের গোষ্ঠী কোন্দলকেই দায়ী করছে বিজেপি।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন