এই বুথটা আমার, এখানে এত পুলিশ কেন, রাজ্য পুলিশকেই শাসানি তৃণমূল বিধায়কের

471
এই বুথটা আমার, এখানে এত পুলিশ কেন, রাজ্য পুলিশকেই শাসানি তৃণমূল বিধায়কের/The News বাংলা
এই বুথটা আমার, এখানে এত পুলিশ কেন, রাজ্য পুলিশকেই শাসানি তৃণমূল বিধায়কের/The News বাংলা

এই বুথটা আমার, এখানে এত পুলিশ কেন, শাসানি তৃণমূল বিধায়কের। তৃণমূলের প্রাক্তন বিধায়ক মাহমুদা বেগম মঙ্গলবার এই শাসানি দেন রাজ্য পুলিশ কর্মীদের। দক্ষিণ দিনাজপুরের কু্মারগঞ্জের শ্যামনগরে একটি বুথে যান কু্মারগঞ্জে তৃণমূলের প্রাক্তন বিধায়ক মাহমুদা বেগম। সেখানে বিশাল পুলিশ বাহিনী দেখেই ক্ষুব্ধ হন প্রাক্তন বিধায়ক। তখনই পুলিশকে তিনি বলেন, এই বুথটা আমার, এখানে এত পুলিশ কেন?

বিজেপির তরফ থেকে অভিযোগ করা হয় কু্মারগঞ্জের শ্যামনগরে একটি বুথে তৃণমূল কংগ্রেস ভোটারদের টাকা বিলি করছে। অভিযোগ যায় নির্বাচন কমিশনের পর্যবেক্ষকদের কাছে। খবর পেয়েই তিনি বিশাল পুলিশ বাহিনী পাঠান ঘটনা দেখতে। তারপরেই সেখানে পৌঁছান কু্মারগঞ্জে তৃণমূলের প্রাক্তন বিধায়ক মাহমুদা বেগম।

আরও পড়ুনঃ ডোমকলের মোমিনপুরে তৃণমূলের হামলায় দুই মহিলা বিজেপি সমর্থক গুরুতর আহত

এত পুলিশ বাহিনী দেখেই খেপে যান তিনি। বলেন, এই বুথটা আমার, এখানে এত পুলিশ কেন? তাঁর সঙ্গী সাথিরা পুলিশকেই বহিরাগত বলে হুমকি দেন। তবে বিধায়কের শাসানি সত্ত্বেও নিজের কর্তব্যে অটল থাকেন রাজ্য পুলিশের অফিসার ও কর্মীরা। তাঁরা প্রাক্তন বিধায়ক মাহমুদা বেগমকে জানান তাঁরা নির্দেশ পেয়েই এখানে ভোটের ডিউটিতে এসেছেন।

আরও পড়ুনঃ বাংলায় ভোট শুরুতেই বোমা হামলা, বুথের কাছেই বোমা ফেটে গুরুতর আহত তৃণমূল নেতা

তবে এই জবাবে সন্তুষ্ট হননি প্রাক্তন বিধায়ক মাহমুদা বেগম। বুথের ভিতর এত পাহারা আবার বুথের বাইরেও এত পুলিশি তৎপরতা দেখে রেগে যান এই তৃণমূল নেত্রী। তারপরেই পুলিশকে হুমকি দেন তিনি।

তবে ভোটারদের টাকা বিলি করার অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস। তাঁদের দাবী বিশাল বাহিনী পাঠিয়ে ভোটারদের ভয় পাইয়ে দিচ্ছে নির্বাচন কমিশনই। তবে কুমারগঞ্জে দু একটি বিক্ষিপ্ত ঘটনা ছাড়া মোটের উপর ভোট শান্তিতেই হচ্ছে।

আরও পড়ুনঃ নিরাপত্তায় বুড়ো আঙুল, দ্বিতীয় হুগলী সেতুতে বাইক দাঁড় করিয়ে আড্ডা, দেদার ভিডিও

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন