সন্ত্রাসবাদীদের আইইডির থেকেও শক্তিশালী ভোটার আইডি, বললেন মোদী

321
সন্ত্রাসবাদীদের আইডির থেকেও শক্তিশালী ভোটার আইডি, বললেন মোদী/The News বাংলা
সন্ত্রাসবাদীদের আইডির থেকেও শক্তিশালী ভোটার আইডি, বললেন মোদী/The News বাংলা

চলছে ২০১৯ লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোট গ্রহন। আজই বিজেপির প্রধান দুই জুটি মোদী ও অমিত শাহের ভোট প্রদানের দিন। মঙ্গলবার সকালেই আহমেদাবারে মা হীরাবেনকে প্রনাম করে আশীর্বাদ নেন নরেন্দ্র মোদী, তারপরেই ভোট দিতে বেরিয়ে যান।

আমেদাবাদের রনিপের বুথে, নিজের বুথ আমেদাবাদের নিশান বিদ্যালয়ে ভোট প্রদান করেন তিনি। মঙ্গলবার সকাল ৬ টা ৪৭ মিনিট নাগাদ টুইট করেন প্রধানমন্ত্রী। তিনি বলেন কিছুক্ষণের মধ্যেই আহমেদাবাদে ভোট দেবেন তিনি। এরপরেই দেখা যায় তিনি স্থানিয় মন্দিরে পুজো দিয়ে কপালে তিলক কেটে মা হীরাবেন মোদীর পাশে বসে। মা পুজোর খাইয়ে দেন ছেলেকে। ছেলের হাতে কাপড় তুলে দিলেন মা।

আরও পড়ুনঃ এই বুথটা আমার, এখানে এত পুলিশ কেন, রাজ্য পুলিশকেই শাসানি তৃণমূল বিধায়কের

কিছুক্ষণের মধ্যেই মোদীকে দেখা যায় অমিত শাহের সঙ্গে নিজের বুথে। ভোট দেন মোদী। মোদীর ভোট দেবার সময় বুথের মধ্যেই ছিলেন গুজরাটের গান্ধীনগরের বিজেপি প্রার্থী অমিত শাহ। এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, কুম্ভস্নান করলে যেমন শান্তি ও পবিত্রতার অনুভূতি লাভ করা যায়, ঠিক তেমনি গনতন্ত্রের মহান উৎসবে সামিল হয়েও একই অনুভূতি লাভ করছেন তিনি।

আরও পড়ুনঃ ডোমকলের মোমিনপুরে তৃণমূলের হামলায় দুই মহিলা বিজেপি সমর্থক গুরুতর আহত

সেখানেই তিনি বলেন, সন্ত্রাসবাদীদের আইডি হল অস্ত্র আইডি, অন্যদিকে ভোটারদের অস্ত্র হল ভোটার আইডি। এদিন লাইন দিয়েই ভোট দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সবার সঙ্গে ভোট নিয়ে আলোচনাও করেন মোদী। একটি বাচ্চা মেয়েকে কোলে নিয়ে আদরও করেন মোদী। বেশ রিলাক্সড লাগে মোদীকে। এরপর তিনি বুথে ঢুকে ভোট দেন। সঙ্গে ছিলেন ভোটের সেনাপতি অমিত শাহ। ভোট দিয়ে বেড়িয়ে মোদী বলেন, “ভোটার কার্ডই ভারতীয়দের বড় শক্তি, এটা অনেক শক্তিশালী”।

আরও পড়ুনঃ বাংলায় ভোট শুরুতেই বোমা হামলা, বুথের কাছেই বোমা ফেটে গুরুতর আহত তৃণমূল নেতা

একই সাথে নরেন্দ্র মোদী দেশের নতুন ভোটারদের ভোট দানে উৎসাহ প্রদান করেন। তাদের ভোটেই নির্বাচিত হবে নতুন সরকার, বলে তিনি আশা প্রকাশ করেন। সকলের উদ্দেশ্যে তিনি আহবান করেন, যাতে ১০০ শতাংশ ভোট নিশ্চিত হয়। আগের দুই দফায় ভালো সংখ্যক ভোট পড়ার জন্য তিনি ভোটারদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

আরও পড়ুনঃ সাতসকালে মায়ের হাতে প্রসাদ খেয়ে ভোট দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

ভোট দিয়েই নির্বাচনী প্রচারের উদ্দেশ্যে বের হন নরেন্দ্র মোদী। উল্লেখ্য, মঙ্গলবারই রাজ্যে বাবুল সুপ্রিয়ের জন্য নির্বাচনী প্রচারে আসছেন নরেন্দ্র মোদী। আসানসোলে জনসভা করবেন নরেন্দ্র মোদী।

এদিন লাইন দিয়েই ভোট দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একটি বাচ্চা মেয়েকে কোলে নিয়ে আদরও করেন মোদী। বেশ রিলাক্সড লাগে মোদীকে। এরপর তিনি বুথে ঢুকে ভোট দেন। সঙ্গে ছিলেন ভোটের সেনাপতি অমিত শাহ। ভোট দিয়ে বেড়িয়ে মোদী বলেন, “ভোটার কার্ডই ভারতীয়দের বড় শক্তি, এটা অনেক শক্তিশালী”। ভোট দিয়ে তিনি বলেন, “নিজের দায়িত্ব পালন করলাম”।

আরও পড়ুনঃ নিরাপত্তায় বুড়ো আঙুল, দ্বিতীয় হুগলী সেতুতে বাইক দাঁড় করিয়ে আড্ডা, দেদার ভিডিও

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন