“পার্থ চোর হলেও, তৃণমূল কিন্তু চোর নয়”, জানিয়ে দিলেন ফিরহাদ

82
পার্থ চোর হলেও কিন্তু তৃণমূল চোর নয়, জানিয়ে দিল ফিরহাদ
পার্থ চোর হলেও কিন্তু তৃণমূল চোর নয়, জানিয়ে দিল ফিরহাদ

“পার্থ চোর হলেও, তৃণমূল কিন্তু চোর নয়”, জানিয়ে দিলেন ফিরহাদ হাকিম। অবশেষে পার্থ চট্টোপাধ্য়ায় গ্রেফতারি নিয়ে, বিস্ফোরক মন্তব্য করলেন রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। বুধবার সাংবাদিকদের সামনে তিনি বলেন, “পার্থ চট্টোপাধ্যায় অপরাধ করেছে মানে, আমরা সবাই চোর এমনটা নয়”। পার্থ ঘনিষ্ঠ অর্পিতার বাড়ি থেকে ইডি টাকা উদ্ধার করার পর, যত দিন গেছে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে তত দূরত্ব বাড়িয়েছে তৃণমূল। এবার দলের প্রাক্তন মহাসচিবকে নিয়ে, ফের বিস্ফোরক জোড়াফুল শিবির। পার্থর কলঙ্কের ছোঁয়া থেকে দলকে বাঁচাতে, মাঠে নেমেছেন ফিরহাদ হাকিম ও ব্রাত্য বসু।

“প্রাক্তন সহকর্মীর কর্মকাণ্ডের জন্য লজ্জিত”, কলকাতার মেয়র তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম বুধবার জানান; “পার্থ যা করেছে, তাতে আমি লজ্জিত। আমি এই পার্থকে চিনি না”। নিজেদের ভাবমূর্তি স্বচ্ছ রাখতে ফিরহাদ হাকিম এও জানান, “তৃণমূল করি বলে এই না, যে আমরা সবাই চোর। মানুষের জন্য কাজ করার পরও এসব শুনতে হচ্ছে। সবটাই চক্রান্ত। অপমান করা হচ্ছে। উদ্দেশ্যপ্রণোদিত ভাবে করা হচ্ছে। আমরা আয়কর দিই। যদি কোনও গোলমাল থাকে, আয়কর দফতর বলবে”।

আরও পড়ুনঃ শিক্ষকের চাকরি চুরি কাণ্ডে, গ্রেফতার স্কুল সার্ভিস কমিশনের দুই প্রাক্তন উপদেষ্টা

কিন্তু তৃণমূল মন্ত্রীদের এই সাংবাদিক সম্মেলনের পরে বিরোধীদের প্রশ্ন, তাহলে কি তৃণমূল মেনে নিচ্ছে যে শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় জড়িত পার্থ চট্টোপাধ্যায়? স্বাভাবিক-ভাবেই কলকাতার মেয়রের মন্তব্য শোরগোল ফেলে দিয়েছে বঙ্গ রাজনীতিতে। ‘পার্থ চোর’ স্বীকার করে নিল তৃণমূল?

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন