তৃণমূল ব্লক সভাপতির ওপর বিজেপি কর্মীর হামলা, পুলিশের হাতে গ্রেফতার ১

4978
তৃণমূল ব্লক সভাপতির ওপর হামলা /The News বাংলা
তৃণমূল ব্লক সভাপতির ওপর হামলা /The News বাংলা

ভোট পরবর্তী হিংসা জারি গোটা পশ্চিমবঙ্গ জুড়ে। এবার তৃণমূল ব্লক সভাপতিকে খুনের চেষ্টার অভিযোগ উঠল; এক বিজেপি কর্মীর বিরুদ্ধে। তৃণমূল ব্লক সভাপতির ওপর বিজেপি কর্মীর হামলার ঘটনায়; পুলিশের হাতে গ্রেফতার ১।

বৃহস্পতিবার রাতে পাণ্ডবেশ্বর ব্লক সভাপতি তৃণমূল কংগ্রেস নেতা; নরেন্দ্রনাথ চক্রবর্তীর উপর হামলা চালায় দুষ্কৃতীরা। নরেন্দ্রনাথ চক্রবর্তীর অভিযোগের তীর; স্থানিয় বিজেপি কর্মী বিরু বাউরী বিরুদ্ধে। ব্লক সভাপতির অভিযোগ অনুযায়ী; এদিন সন্ধেবেলা এক যুবক এসে তাঁকে ডাকে। নরেন্দ্রবাবু বাড়ির বাইরে বেরোলে; ওই যুবক তাঁর উপরে ঝাঁপিয়ে পড়ে বলে অভিযোগ।

আরও পড়ুনঃ মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের নতুন ফরমান, মুসলিম অধ্যুষিত স্কুলে বানাতে হবে ডাইনিং হল

ওই যুবকের কাছে একটি পাইপগান ছিল; বলে জানান নরেন্দ্রবাবু। পাইপগান দিয়ে তাঁর হাতেও আঘাত করা হয়। রাতেই স্থানীয় এক যুবকের তৎপরতায় ধরা পড়ে অভিযুক্ত বিরু বাউরী। অল্পের জন্য প্রাণে বাঁচেন তৃণমূল কংগ্রেস নেতা; নরেন্দ্রনাথ চক্রবর্তী।

আরও পড়ুনঃ ভারতের রঙ কমলা, পরিবর্তনের পিছনেও মোদীর হাত দেখছে বিরোধীরা

উখড়া ফাঁড়ির পুলিশ গ্রেফতার করে ওই যুবককে। ধৃত বিরু বাউরীর কাছ থেকে উদ্ধার হয়েছে একটি পাইপ গান; ও ২ রাউন্ড কার্তুজ। নরেন্দ্রবাবুর অভিযোগ এটি বিজেপির কাজ। এই ঘটনার প্রতিবাদে পাণ্ডবেশ্বরের ষাট নম্বর জাতীয় সড়ক অবরোধ করে তৃণমূল কংগ্রেসের কর্মীরা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন