৫০ কোটি টাকা পেলেই খুন করতে পারি মোদীকে, বিষ্ফোরক মন্তব্য

341
৫০ কোটি টাকার পেলেই খুন করতে পারি মোদীকে, বিষ্ফোরক মন্তব্য/The News বাংলা
৫০ কোটি টাকার পেলেই খুন করতে পারি মোদীকে, বিষ্ফোরক মন্তব্য/The News বাংলা

৫০ কোটি টাকার বিনিময়ে খুন করবেন মোদীকে; বিষ্ফোরন মন্তব্য তেজবাহাদুরের। আর এই নিয়েই তোলপাড় গোটা দেশ। ভুল তথ্য দেওয়ার অভিযোগে; কদিন আগেই বারাণসীর সমাজবাদী পার্টির প্রার্থী; তথা বরখাস্ত সীমান্ত রক্ষা বাহিনীর জওয়ান তেজবাহাদুরের নমিনেশন বাতিল করে দেয় নির্বাচন কমিশন।

৫০ কোটি টাকা পেলেই খুন করবেন নরেন্দ্র মোদীকে; স্বীকারোক্তি বারাণসীর সমাজবাদী পার্টির প্রার্থী তথা বরখাস্ত সীমান্ত রক্ষা বাহিনীর জওয়ান তেজবাহাদুরের। সদ্য প্রকাশিত একটি ভিডিওতে; এই সেনা জওয়ানকে বলতে শোনা গিয়েছে; ৫০ কোটি টাকা পেলেই নরেন্দ্র মোদীকে তিনি হত্যা করবেন। কাদের কাছ থেকে নরেন্দ্র মোদীকে হত্যা করার সুপারি আশা করেন; প্রশ্ন তুলেছে বিজেপি।

আরও পড়ুনঃ ভারতে না হলে কি পাকিস্তানে রামের নাম উচ্চারিত হবে, মমতাকে প্রশ্ন অমিতের

ভিডিওটি অন্তত দুই বছরের পুরোনো; বলে জানিয়েছেন তেজবাহাদুর। কিন্তু হঠাৎ ভোটের মুখে এই ভিডিও প্রকাশ করার পেছনে; বিজেপির চক্রান্ত দেখছেন তিনি। ভিডিও প্রকাশ্যে আসতেই; সমাজবাদী পার্টির প্রার্থীর এই বক্তব্যকে হাতিয়ার করেছে বিজেপি। বিজেপির বক্তব্য, মোদীকে হত্যা করতে; একজন অপরাধীকেও প্রার্থী করতে বিরোধীরা পিছুপা হচ্ছে না।

দুই বছর আগেই; সেনা জওয়ানদের খারাপ কোয়ালিটির খাবার পরিবেশনের অভিযোগ তুলে শিরোনামে এসেছিলেন তেজবাহাদুর। সেনার শৃঙ্খলা না মানার অভিযোগে; ২০১৭ সালেই চাকুরী থেকে বরখাস্ত করা হয় তাকে। তারপরেই বিভিন্ন বিজেপি বিরোধী রাজনৈতিক দল; সেনাবাহিনীর জন্য পরিবেশন করা খাদ্যের গুনমান নিয়ে প্রশ্ন তোলে। বিজেপির সেনাবাহিনী নিয়ে প্রীতির ব্যাপারে; তারা সন্দেহ প্রকাশ করেন।

আরও পড়ুনঃ দিলীপ ঘোষ ও আসামের মন্ত্রীর গাড়িতে হামলা, তৃণমূল বিজেপি সংঘর্ষ

১৭ তম লোকসভা নির্বাচনে; সপা প্রার্থী হিসেবে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে দাঁড়িয়েছেন তেজবাহাদুর। প্রথমবার মনোনয়নে বরখাস্ত সেনা হিসেবে নিজেকে উল্লেখ করলেও; দ্বিতীয় বারের মনোনয়নে তা উল্লেখ করেননি তিনি। প্রার্থী হিসেবে লড়তে হলে নো অবজেকশনের শংসাপত্র দরকার; যা ছিলনা তেজবাহাদুরের।

এরপরেই তাঁর নমিনেশন বাতিল করে দেয়; নির্বাচন কমিশন। তা সত্ত্বেও মোদীর বিরুদ্ধে ভোটে লড়ার দাবিতে; সুপ্রিম কোর্টে দরবার করেছেন তিনি। এরই মধ্যে বিষ্ফোরক ভিডিও প্রকাশ নিয়ে সরগরম বারাণসীর রাজনীতি। টাকার বিনিময়ে প্রধানমন্ত্রীকে খুনের দাবী তোলায়; গ্রেফতার হতে পারেন তেজবাহাদুর। ভিডিওটি অন্তত দুই বছরের পুরোনো; বিজেপি এখন রাজনীতি করছে; জানিয়েছেন তেজবাহাদুর।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন