“ভয় দেখিয়ে লাভ নেই, যা করার করে নিন”, দুর্নীতি মামলায় মোদীকে হুঁশিয়ারি রাহুলের

236
"ভয় দেখিয়ে লাভ নেই, যা করার করে নিন", দুর্নীতি মামলায় মোদীকে হুঁশিয়ারি রাহুলের

ন্যাশনাল হেরাল্ড দুর্নীতি মামলায়, ইয়ং ইন্ডিয়ান লিমিটেডের অফিস কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি সিল করে দেওয়ার পর; বৃহস্পতিবার সকাল থেকে উত্তপ্ত সংসদের দুই কক্ষ। বিজেপি বিরোধীদের বিরুদ্ধে কেন্দ্রীয় এজেন্সিগুলিকে ব্যবহারের অভিযোগে সরব; কংগ্রেস সহ অন্যান্য বিরোধী দলের সাংসদরা। হট্টগোলের জেরে বেলা ১২টা পর্যন্ত রাজ্যসভা; ও লোকসভা দুপুর ২টো পর্যন্ত মুলতুবি হয়ে যায়। ইডি, সিবিআই-এর মতো কেন্দ্রীয় সংস্থাগুলিকে অপব্যবহারের অভিযোগে; প্রতিবাদ করেছেন কংগ্রেস সাংসদরা। ন্যাশনাল হেরাল্ড মামলায় একাধিক-বার রাহুল গান্ধী এবং সনিয়া গান্ধীকে ডেকে জিজ্ঞাসাবাদ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। যা নিয়ে আগে পথে নেমেছিলেন কংগ্রেস নেতা-কর্মীরা। এবার “ভয় দেখিয়ে লাভ নেই, যা করার করে নিন”; দুর্নীতি মামলায় বিজেপি ও মোদীকে হুঁশিয়ারি দিলেন রাহুল গান্ধী।

রাহুল গাঁধী এদিন বলেন, “ভেবেছে চাপ দিয়ে চুপ করিয়ে দেবে; আমরা চুপ করব না। নরেন্দ্র মোদীকে ভয় পাই না; যা করার করে নিক। আমাদের কাজ দেশকে রক্ষা করা, গণতন্ত্রকে রক্ষা করা; দেশের ঐক্য রক্ষা করা। আমরা সেটা করে যাব”।

আরও পড়ুনঃ “উনি কিছু খাননি”? ইডি হেফাজতেও পার্থর শরীর নিয়ে চিন্তায় অর্পিতা

“চোরের মায়ের বড় গলা”; বলেছেন বিজেপি নেতারা। বিজেপির জাতীয় মুখপাত্র সম্বিত পাত্র বলেন; “এই বিষয়টি নিয়ে আদালতের কাছে যাচ্ছেন না কেন? এর আগেও তো কোর্টে গিয়েছেন ওঁরা, সেখানে ওঁরা হেরেছেন”। রাহুলকে পাল্টা ‘পার্টটাইম রাজনীতিবিদ’ বলেও কটাক্ষ বিজেপির। সবমিলিয়ে দিল্লির রাজনীতি; ন্যাশান্যাল হেরাল্ড দুর্নীতি মামলা নিয়েই সরগরম।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন