অর্পিতা-কে দেখিয়ে ইডির প্রশ্ন; “আপনি একে চেনেন”? পার্থর উত্তরে চমক

52
অর্পিতা-কে দেখিয়ে ইডির প্রশ্ন;
অর্পিতা-কে দেখিয়ে ইডির প্রশ্ন; "আপনি একে চেনেন"? পার্থর উত্তরে চমক

অর্পিতা-কে দেখিয়ে ইডির প্রশ্ন; “আপনি একে চেনেন”? পার্থর উত্তরে চমকে গেল, অর্পিতা ও ইডি দুজনেই। “অনেকেই আসত, তেমনভাবে চিনি না”; এমন উত্তর দিয়ে অর্পিতা ও ইডি-কে চমকে দিলেন পার্থ চট্টোপাধ্যায়। মুখোমুখি জেরায় অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠতার কথা; পরিস্কার অস্বীকার করেছেন পার্থ। এমনটাই দাবি করা হয়েছে ইডি সূত্রে। পাশাপাশি, ইডি সূত্রে আরও দাবি; তথ্যপ্রমাণের সঙ্গে মিলছে না পার্থর বয়ান। জেরায় তথ্য গোপনের চেষ্টা করছেন প্রাক্তন মন্ত্রী; দাবি ইডি সূত্রে। আজ পার্থ-অর্পিতাকে আদালতে তোলার সময়; এই তথ্য জানানো হবে বলে ইডি সূত্রে খবর।

পার্থ-অর্পিতার সম্পর্কের ঘনিষ্ঠতা ও গভীরতাই; এখন বাংলায় চর্চার কেন্দ্রে। এরই মাঝে ইডির জেরায় পার্থ চট্টোপাধ্যায়ের দাবি; অর্পিতা মুখোপাধ্যায়কে তেমনভাবে চেনেন না তিনি। বৃহস্পতিবার অর্পিতা মুখোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়কে মুখোমুখি বসিয়ে; জেরা করেন ইডি আধিকারিকরা। নাকতলার পুজোর সময় শুধু অর্পিতাকে দেখেছেন; জানিয়েছেন পার্থ। তাঁর এই বক্তব্যের পরিপ্রেক্ষিতেই ইডির দাবি; তথ্য গোপনের চেষ্টা করছেন তিনি।

ঠিক কী কী প্রশ্ন করছে ইডি? সূত্রের খবর, জেরায় অর্পিতাকে দেখিয়ে ইডি পার্থকে জিজ্ঞাসা করে; “আপনি এঁকে চেনেন?” তার উত্তরে নাকি পার্থ চট্টোপাধ্যায় বলেন; “না, তেমনভাবে চিনি না”। তখন ইডির তদন্তকারীরা আবার প্রশ্ন করেন; “তাহলে কীভাবে কেমনভাবে চেনেন?” ইডির এই প্রশ্নের উত্তরে পার্থ নাকি বলেছেন; “মাঝে মাঝে দেখেছি, অনেকেই আসত”। ইডির পরের প্রশ্ন; “উনি কি আপনার ক্লোজ?” তার উত্তরে পার্থ বলেন; “না…নাকতলার পুজোর সময় দেখেছি”।

আরও পড়ুনঃ “উনি কিছু খাননি”? ইডি হেফাজতেও পার্থর শরীর নিয়ে চিন্তায় অর্পিতা

ইডি সূত্রের খবর, জেরার সময় উঠে আসে টাকার প্রসঙ্গও। অর্পিতাকে দেখিয়ে পার্থকে প্রশ্ন করা হয়; “ওঁর বাড়িতে টাকা পাওয়া গিয়েছে, আপনি জানেন?” ইডি সূত্রের খবর, পার্থ তখন উত্তর দেন, “শুনেছি”। তখন তাঁকে প্রশ্ন করা হয়, এটা তাহলে কার টাকা? তার উত্তরে পার্থ জানিয়েছেন; “আমি জানি না”। এমনটাই দাবি এনফোর্সমেন্ট ডিরেক্টরেট সূত্রে।

বিজেপি নেতা শমীক ভট্টাচার্য জানিয়েছেন; “টালিগঞ্জ থেকে বেলঘরিয়া, শান্তিনেকেতন থেকে সিঙ্গুরের হোটেল; কার সঙ্গে কীভাবে যোগ, সবাই জানে। এভাবে বাঁচা যাবে না”। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেছেন; “তদন্ত চলছে, পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে সরকারের অবস্থান মুখ্যমন্ত্রী মমতা স্পষ্ট করেছেন”।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন