৪১ হাজার টাকার টি-শার্ট পরে, ‘ভারত জোড়ো যাত্রা’য় হাঁটছেন রাহুল, ব্যঙ্গ বিজেপির

52
৪১ হাজার টাকার টি-শার্ট পরে, ‘ভারত জোড়ো যাত্রা’য় হাঁটছেন রাহুল, ব্যঙ্গ বিজেপির
৪১ হাজার টাকার টি-শার্ট পরে, ‘ভারত জোড়ো যাত্রা’য় হাঁটছেন রাহুল, ব্যঙ্গ বিজেপির

৪১ হাজার টাকার টি-শার্ট পরে, ‘ভারত জোড়ো যাত্রা’য় হাঁটছেন রাহুল, ব্যঙ্গ বিজেপির। মোদী বনাম রাহুল, ফের পোশাকের দাম নিয়ে সরগরম জাতীয় রাজনীতি। ২০১৫-তে তৎকালীন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে, একটি বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ১১ লাখ টাকার একটি স্যুট পরেন বলে সরব হয় কংগ্রেস। ওই ঘটনাকে কটাক্ষ করে তৎকালীন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, কেন্দ্রীয় সরকারকে ‘স্যুট-বুটের সরকার’ বলে একাধিক জনসভা থেকে আ’ক্রমণ করেন। আর এবার সেই রাহুল গান্ধীই নাকি ৪১ হাজার টাকা দামের টি-শার্ট পরে ভারত জোড়ো আন্দোলনে নেমেছেন, এমনটাই অভিযোগ তুলে সরগরম বিজেপি নেতারা।

পদ্ম-শিবিরের টুইটার হ্যান্ডলে প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর, সেই টি-শার্ট পরা ছবি পোস্ট করে লেখা হয়েছে, ‘ভারত দেখো যাত্রা’। বিজেপির দাবি, এক বিশ্ববিখ্যাত পোশাক সংস্থার ছাপ জানিয়ে দিচ্ছে, ‘ভারত জোড়ো’ যাত্রায় অংশ নেওয়া রাহুলের সাদা টি-শার্টটির দাম ৪১ হাজার ২১৫ টাকা। বুধবার তামিলনাড়ুর শ্রীপেরম্বুদুরে বাবা রাজীব গান্ধীর স্মৃতিস্থলে, শ্রদ্ধা নিবেদনের পর কন্যাকুমারী থেকে ‘ভারত জোড়ো যাত্রা’ শুরু করেছেন রাহুল গান্ধী।

আরও পড়ুন; অত্যাচারী শাসকের রাণীর জন্য, ভারতে একদিনের রাষ্ট্রীয় শোক কেন, প্রশ্ন দেশবাসীর

এর দ্রুত জবাব এসেছে কংগ্রেসের তরফেও। রাহুল গান্ধীর দল মনে করিয়ে দিয়েছে, মোদীর পরনের সেই ১১ লক্ষ টাকার স্যুটের আর দেড় লক্ষ টাকার রোদ-চশমার কথা। কংগ্রেসের টুইটার হ্যান্ডলে বিজেপির উদ্দেশে লেখা হয়েছে, “ভারত জোড়ো যাত্রায়, এত ভিড় দেখে ভয় পেয়ে গিয়েছেন”?

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন