গরু চুরিতে অভিযুক্ত অনুব্রতকে ‘বীর’ বলে স্বীকৃতি মুখ্যমন্ত্রী মমতার, এটা ‘মিডিয়া ট্রায়াল’ নয়

202
গরু চুরিতে অভিযুক্ত অনুব্রতকে 'বীর' বলে স্বীকৃতি মুখ্যমন্ত্রী মমতার, এটা 'মিডিয়া ট্রায়াল' নয়
গরু চুরিতে অভিযুক্ত অনুব্রতকে 'বীর' বলে স্বীকৃতি মুখ্যমন্ত্রী মমতার, এটা 'মিডিয়া ট্রায়াল' নয়

গরু চুরিতে অভিযুক্ত অনুব্রতকে ‘বীর’ বলে স্বীকৃতি মুখ্যমন্ত্রী মমতার, এটা ‘মিডিয়া ট্রায়াল’ নয়? উঠেছে প্রশ্ন। গরু পাচার মামলায় প্রধান অভিযুক্ত, তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। আদালতে বিচার চলছে। ঠিক সেই সময়েই, অনুব্রতকে ‘বীর’ সম্মান দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যে মমতা বারবার বলেন, ‘মিডিয়া ট্রায়াল’ করবেন না। আর সেই মমতাই কিনা, অন্যব্রতকে বিচার হবার আগেই, ‘ক্লিনচিট’ দিয়ে দিলেন? মামলার রায় বেরোনোর আগেই বীরের সম্মান, এটাও কি ‘মিডিয়া ট্রায়াল’ নয়? উঠেছে প্রশ্ন।

“বিচারাধীন মামলায় মিডিয়া ট্রায়াল বন্ধ করুন”, বারবার বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তদন্ত চলছে, আদালতে মামলাও চলছে, তাও আগেভাগেই ‘রায়’ ঘোষণা করে দেওয়াটা, বাংলায় একটা পুরনো রোগ। যার নাম মিডিয়া ‘ট্রায়াল’। এর প্রতিবাদে বারবার মুখ খোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর এবার আরও একবার সেই তিনিই, অনুব্রত মণ্ডলকে ‘ক্লিনচিট’ দিয়ে বীরের সম্মান দিলেন।

আরও পড়ুনঃ এতকাণ্ডের পরেও কি, তৃণমূল নেতা মন্ত্রীদের ‘চাকরি চুরি’তে উৎসাহ দিলেন মমতা

এর আগেও পার্ক স্ট্রিট গণ’ধর্ষ’ন, দাঁড়িভিট হাইস্কুলে গু’লি, মাঝেরহাট ব্রিজ ভাঙা, বাদুড়িয়া, বসিরহাট সা’ম্প্রদা’য়িক উত্তেজনা,নারদ স্টিং অপারেশন, কামদুনি নৃ’শংস ধ’র্ষ’ণ কাণ্ড, বর্ধমানের কাটোয়ায় চলন্ত ট্রেনে মেয়ের সামনে মাকে ধ’র্ষ’ণ, শিলাদিত্য চৌধুরি, অম্বিকেশ মহাপাত্র, জ্ঞানেশ্বরী এক্সপ্রেস দুর্ঘটনা, এই সব ঘটনাতেই আগেভাগেই নিজের রায় ঘোষণা করে দিয়েছিলেন মমতা।

আর এবার অনুব্রত মণ্ডলকে বীরের সম্মান দিয়ে, আদালতের রায়ের আগেই, মিডিয়া ট্রায়াল করে নিজের রায় জানিয়ে দিলেন সেই মমতা বন্দ্যোপাধ্যায়।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন