সাতসকালে মায়ের হাতে প্রসাদ খেয়ে ভোট দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

482
সাতসকালে মায়ের হাতে মিষ্টি খেয়ে ভোট দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী/The News বাংলা
সাতসকালে মায়ের হাতে মিষ্টি খেয়ে ভোট দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী/The News বাংলা

সাতসকালে মায়ের হাতে মিষ্টি খেয়ে ভোট দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পুজো দিয়ে মাথায় তিলক কেটে হাতে প্রসাদ নিয়ে মা হীরাবেন মোদীর পাশে বসেন ছেলে নরেন্দ্র মোদী। মোদীর কপালে বড় সিঁদুরের তিলক। এরপরেই মোদীর মা নিজের হাতে খাইয়ে দিলেন মোদীকে। নরেন্দ্র মোদীও প্রসাদ খাইয়ে দেন মাকে। এরপরেই নিজের বুথ আমেদাবাদের নিশান বিদ্যালয়ে ভোট দিতে যান গেরুয়া শিবিরের এবারেও সবচেয়ে বড় ভরসা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরও পড়ুনঃ বাংলায় ভোট শুরুতেই বোমা হামলা, বুথের কাছেই বোমা ফেটে গুরুতর আহত তৃণমূল নেতা

মঙ্গলবার সকাল ৬ টা ৪৭ মিনিট নাগাদ টুইট করেন প্রধানমন্ত্রী। তিনি বলেন কিছুক্ষণের মধ্যেই আহমেদাবাদে ভোট দেবেন তিনি। এরপরেই দেখা যায় তিনি স্থানিয় মন্দিরে পুজো দিয়ে কপালে তিলক কেটে মা হীরাবেন মোদীর পাশে বসে। মা পুজোর খাইয়ে দেন ছেলেকে। ছেলের হাতে কাপড় তুলে দিলেন মা। কিছুক্ষণের মধ্যেই মোদীকে দেখা যায় অমিত শাহের সঙ্গে নিজের বুথে। ভোট দেন মোদী। মোদীর ভোট দেবার সময় বুথের মধ্যেই ছিলেন গুজরাটের গান্ধীনগরের বিজেপি প্রার্থী অমিত শাহ।

আরও পড়ুনঃ মঙ্গলবার তৃতীয় দফার ভোট, কেন্দ্রীয় বাহিনী দিয়ে ঘিরে ভোট হবে বাংলায়

আমেদাবাদে ভোট দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী/The News বাংলা
আমেদাবাদে ভোট দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী/The News বাংলা

আরও পড়ুনঃ নিরাপত্তায় বুড়ো আঙুল, দ্বিতীয় হুগলী সেতুতে বাইক দাঁড় করিয়ে আড্ডা, দেদার ভিডিও

এদিন লাইন দিয়েই ভোট দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সবার সঙ্গে ভোট নিয়ে আলোচনাও করেন মোদী। একটি বাচ্চা মেয়েকে কোলে নিয়ে আদরও করেন মোদী। বেশ রিলাক্সড লাগে মোদীকে। এরপর তিনি বুথে ঢুকে ভোট দেন। সঙ্গে ছিলেন ভোটের সেনাপতি অমিত শাহ। ভোট দিয়ে বেড়িয়ে মোদী বলেন, “ভোটার কার্ডই ভারতীয়দের বড় শক্তি, এটা অনেক শক্তিশালী”। ভোট দিয়ে তিনি বলেন, “নিজের দায়িত্ব পালন করলাম”।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন