বাংলায় ভোট শুরুতেই বোমা হামলা, বুথের কাছেই বোমা ফেটে গুরুতর আহত তৃণমূল নেতা

462
বাংলায় ভোট শুরুতেই বোমা হামলা, বুথের কাছেই বোমা ফেটে গুরুতর আহত তৃণমূল নেতা/The News বাংলা
বাংলায় ভোট শুরুতেই বোমা হামলা, বুথের কাছেই বোমা ফেটে গুরুতর আহত তৃণমূল নেতা/The News বাংলা

দেশ জুড়ে শুরু তৃতীয় দফার ভোট। আর বাংলায় ভোট শুরুতেই বোমা হামলা বুথের কাছে। বুথের কাছেই বোমা ফেটে গুরুতর আহত তৃণমূল কাউন্সিলর এর স্বামী। ঘটনাস্থল মুর্শিদাবাদের ডোমকলের মানিকনগর। মানিকনগরের একটি বুথের কাছেই বোমা বিস্ফোরণ ঘটে বলেই অভিযোগ তৃণমূলের। গুরুতর আহত হয়েছেন ডোমকল পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহানারা আনসারির স্বামী তুজাম্মেল আনসারি। বোমা মারা হয় তাঁকে লক্ষ্য করে।

আরও পড়ুনঃ মঙ্গলবার তৃতীয় দফার ভোট, কেন্দ্রীয় বাহিনী দিয়ে ঘিরে ভোট হবে বাংলায়

মুর্শিদাবাদের ডোমকল পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা তুজাম্মেল আনসারিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁকে প্রচণ্ড মারধর করা হয়েছে। তারপর বোমা মারা হয় বলে অভিযোগ। তৃণমূল অভিযোগের আঙুল তুলেছে সিপিএম আশ্রিত দুষ্কৃতীদের দিকে। অভিযোগ উড়িয়ে দিয়েছে সিপিএম। উল্টে তারা তৃণমূলের বিরুদ্ধে বুথ দখলের অভিযোগ এনেছে।

আরও পড়ুনঃ বাংলায় নিজের কেন্দ্রেই বিজেপিকে ভোট দেবার অবাক করা আবেদন কংগ্রেস প্রার্থীর

সবমিলিয়ে উত্তপ্ত দমকল। বিশাল পুলিশ বাহিনী ছুটে গেছে এলাকায়। ভোট শুরুতেই এই অশান্তি ও বোমা বিস্ফোরণের ঘটনায় ভোটারদের মধ্যে আতঙ্ক ছড়ায়। ভোটাররা জানিয়েছেন, ভোট শুরু হবার ১০ মিনিট আগেই দুই দল দুষ্কৃতীর মধ্যে লাঠি, বোমা, অস্ত্র নিয়ে মারপিট চলে। সেখানেই ওই তৃণমূল নেতাকে মারধর করা হয়। বুথের ৩০০ মিটারের মধ্যেই ওই তৃণমূল নেতাকে মারধর করা হয় বলেই অভিযোগ।

আরও পড়ুনঃ নিরাপত্তায় বুড়ো আঙুল, দ্বিতীয় হুগলী সেতুতে বাইক দাঁড় করিয়ে আড্ডা, দেদার ভিডিও

এই ঘটনায় তৃণমূল ও সিপিএম একে অপরের দিকে আঙুল তুলেছে। তবে ভোট শুরু আগেই এই ঘটনায় উত্তপ্ত গোটা ডোমকল। তৃণমূল নেতা তুজাম্মেল আনসারিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিশাল বাহিনী ঘটনাস্থলে।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন