শুরুর আগেই ‘সুপারহিট’ বিজেপির নবান্ন অভিযান, সৌজন্যে মমতার পুলিশ

45
রাজ্যের সর্বত্র বিজেপি কর্মীদের আটকে, নবান্ন অভিযান 'হিট' করে দিল মমতার পুলিশ
রাজ্যের সর্বত্র বিজেপি কর্মীদের আটকে, নবান্ন অভিযান 'হিট' করে দিল মমতার পুলিশ

রাজ্যের সর্বত্র বিজেপি কর্মীদের আটকে, নবান্ন অভিযান শুরুর আগেই ‘সুপারহিট’ করে দিল মমতার পুলিশ। গতকাল বিকাল থেকে উত্তরবঙ্গের বিভিন্ন স্টেশনে ঢুকে, বিজেপি কর্মীদের আটকে দেয় রাজ্যের পুলিশ। মঙ্গলবার সকাল থেকেই দক্ষিণবঙ্গের বিভিন্ন স্টেশনে, আটকানো হচ্ছে, বিজেপি কর্মী সমর্থকদের। আর এইভাবে নবান্ন অভিযান শুরুর আগেই, বিজেপিকে খবরে এনে দিল মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ। রাজ্য জুড়ে বিজেপিকে আটকে, নবান্ন-অভিযান শুরু আগেই ‘হিট’ করে দিল পুলিশ।

নিম্নচাপের জেরে একটানা বৃষ্টি চলছে, গোটা রাজ্য জুড়ে। বৃষ্টি হচ্ছে কলকাতা ও পার্শ্ববর্তী এলাকাগুলিতে। কোথাও একনাগাড়ে বৃষ্টির পর, জল জমেছে। যান চলাচল ব্যহত হাওড়া-কলকাতা শহর জুড়ে। বিরূপ প্রকৃতি, প্রতিকূল পরিস্থিতি উপেক্ষা করেই নবান্ন অভিযান সফল করতে মরিয়া বাংলার গেরুয়া শিবির। ঝড়বৃষ্টি উপেক্ষা করেই, রাত থেকেই শহরের বিভিন্ন-প্রান্তে জমায়েত হয়েছেন বিজেপি কর্মী-সমর্থকরা।

আরও পড়ুন; বিজেপির নবান্ন অভিযান, স্টেশনে ঢুকে বিজেপিকে আটকানোর চেষ্টা পুলিশের

হাওড়া, শিয়ালদহ স্টেশনে উত্তরবঙ্গ থেকে আসা ট্রেনগুলির, যাত্রীদের বেশিরভাগই এসেছেন বিজেপির নবান্ন অভিযানে যোগ দিতে। এছাড়া বর্ধমান, হুগলী, নদিয়া, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা থেকেও, ট্রেন, বাস, গাড়ি করে কলকাতা-মুখী বিজেপি সমর্থকরা। পাল্টা বিজেপির নবান্ন অভিযান রুখতে মরিয়া পুলিশও। রাজ্যের মূল প্রশাসনিক ভবন নবান্নের সামনে, কড়া পুলিশি প্রহরা।

তবে যেভাবে সোমবার বিকাল থেকে ও মঙ্গলবার সকাল থেকেই, বিভিন্ন স্টেশনে ঢুকে বিজেপি-কর্মীদের কোথাও আটকানো হল, কোথাও গ্রেফতার করা হল, তাতে শুরু আগেই ‘সুপারহিট’ বিজেপির নবান্ন অভিযান।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন