বিজেপির নবান্ন অভিযান, স্টেশনে ঢুকে বিজেপিকে আটকানোর চেষ্টা পুলিশের

37
বিজেপির নবান্ন অভিযান, উত্তরবঙ্গে বিজেপি কর্মী সমর্থকদের বাধা পুলিশের
বিজেপির নবান্ন অভিযান, উত্তরবঙ্গে বিজেপি কর্মী সমর্থকদের বাধা পুলিশের

বিজেপির নবান্ন অভিযান, স্টেশনে ঢুকে বিজেপিকে আটকানোর চেষ্টা পুলিশের। উত্তরবঙ্গে স্টেশনে ঢুকে, বিজেপি-কর্মীদের ট্রেনে উঠতে বাধা দেয় রাজ্য পুলিশ। উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় এই অভিযোগ উঠেছে। আলিপুরদুয়ার, কোচবিহার, দক্ষিণ দিনাজপুর থেকে, বিজেপি-কর্মীরা নবান্ন অভিযানে যোগ দেওয়ার জন্য ট্রেন ধরতে স্টেশনে এসেছিলেন। সেখানেই বিজেপি কর্মীদের বাধা দেয়, বেশ কিছু পুলিশকর্মী। উত্তরবঙ্গ জুড়েই বাধা দেওয়ার এই ছবিটা, দেখা গিয়েছে সোমবার সারাদিন ধরে। স্টেশনে দাঁড়ানো বিজেপির স্পেশাল ট্রেনেও, উঠতে বাধা দেয় পুলিশ।

আলিপুরদুয়ার স্টেশনে ভিড় করেছিলেন, বিজেপি কর্মীরা। ট্রেন ধরে হাওড়া-কলকাতায়, আসার কথা ছিল তাঁদের। আলিপুরদুয়ার স্টেশনে ঢুকে, তাঁদের বাধা দেয় রাজ্য পুলিশ। যা নিয়ে প্রশ্ন তুলেছে খোদ আরপিএফ। আলিপুরদুয়ার থানার পুলিশ কীভাবে স্টেশনে ঢুকে বাধা দিতে পারে, তা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। আলিপুরদুয়ার থানার পুলিশের এক্তিয়ার নিয়েও, প্রশ্ন তুলেছে আরপিএফ অফিসাররা।

আরও পড়ুনঃ “ভিতরে ভিতরে শিল্প হয়ে গেছে, কেউ বুঝতেই পারেনি”, বড় ঘোষণা মমতার

জেলা পুলিশের দাবি, ‘প্ল্যাটফর্মে যাঁরা জমায়েত করেছিলেন, তাঁরা সরকার-বিরোধী স্লোগান দিচ্ছিলেন। চোর বলা হচ্ছিল, রাজ্য সরকারকে। সেই কারণেই বাধা দেওয়া হয়েছে’। বিজেপি কর্মীদের আটকাতে, স্টেশনে-স্টেশনে টহল দিতে দেখা যায় জেলা-পুলিশকে। বিজেপির অভিযোগ, পুলিশের বাধায় অনেকেই ট্রেনে উঠতে পারেননি।

কামাখ্যাগুড়ি-আলিপুরদুয়ার জংশন স্টেশনে, কোচবিহারেও ট্রেনে উঠতে, স্পেশাল-ট্রেনে উঠতে বিজেপি-কর্মীদের বাধা দেওয়া হয়। পদ্ম শিবিরের দাবি, বিজেপি কর্মীরা যাতে কলকাতায় না আসতে পারেন, সেই কারণেই চক্রান্ত করে এই কাজ করা হয়েছে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন