মমতা বন্দ্যোপাধ্যায় অসুস্থ মানসিকতার, বললেন রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী

1519
মমতা বন্দ্যোপাধ্যায় অসুস্থ মানসিকতার, বললেন রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী/The News বাংলা
মমতা বন্দ্যোপাধ্যায় অসুস্থ মানসিকতার, বললেন রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী/The News বাংলা

মমতাকে অসুস্থ মানসিকতার; বলে সমালোচনা করলেন বিজেপির মন্ত্রী। আর এরপরেই শুরু হয়েছে; বিজেপি তৃণমূল কাদা ছোঁড়াছুড়ি। বিজেপির নেতারা হারার ভয়ে মমতাকে অশ্লীল আক্রমণ করছেন; বলে জানিয়েছে তৃণমূল। হরিয়ানার স্বাস্থ্যমন্ত্রী একদম ঠিক বলেছেন; জানিয়েছে বঙ্গ বিজেপি।

ভোটের মরসুমে রাজ্যের শাসক দল ও এই মুহূর্তে প্রধান বিরোধী দলের; বাকবিতন্ডার প্রভাব ফেলেছে জাতীয় রাজনীতিতে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে ক্রমাগত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ব্যক্তিগত আক্রমণ করছেন; তার পরিপ্রেক্ষিতে হরিয়ানার স্বাস্থ্যমন্ত্রী অনিল ভিজ মুখ্যমন্ত্রীকে ট্যুইটে মানসিক অসুস্থ বলে আখ্যা দিলেন।

আরও পড়ুনঃ যে কোন মুহূর্তে গ্রেফতার হবেন রাজীব কুমার

ট্যুইটে মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে; রাষ্ট্রপতির উদ্দেশ্যে বিজেপির এই মন্ত্রী প্রশ্ন করেন, এই ধরণের বিকৃত মানসিকতা সম্পন্ন ব্যক্তি কি আদৌ মুখ্যমন্ত্রী হবার যোগ্যতা রাখেন? দুদিন আগেই মমতাকে গুন্ডা দলের নেত্রী; বলেও উল্লেখ করেন অনিল ভিজ। এবার রাষ্ট্রপতিকে তাঁর প্রশ্ন; মানসিক ভারসম্য হারিয়েছেন মমতা; তিনি কি মুখ্যমন্ত্রী থাকার যোগ্য।

রাজ্যে এই মুহূর্তে যেভাবে বিজেপি যেভাবে সিংহভাগ লোকসভা আসন; দখলে মরিয়া হয়ে উঠেছে, সেখানে মুখ্যমন্ত্রী তৃণমূলের আসন সংখ্যা এবং ভোটের শতাংশ ধরে রাখতে মরিয়া উঠে উঠেছেন। যদিও আত্মবিশ্বাসের সুরে মুখ্যমন্ত্রী বরাবরই বলেছেন; রাজ্যের ৪২টি লোকসভা আসনের মধ্যে সবগুলোই তৃণমূলের দখলে যাবে।

আরও পড়ুনঃ বেকারদের ড্রাইভিং, চুল কাটার ট্রেনিং নেওয়ার পরামর্শ দিলেন মুখ্যমন্ত্রী

কিন্তু মুখ্যমন্ত্রীর প্রচারের তীব্রতা থেকে প্রধানমন্ত্রীর প্রতি ব্যক্তি আক্রমণ দেখে আশঙ্কা করছেন অনেকেই। এর আগেও ফেব্রুয়ারিতে রাজীব কুমারকে জেরা করতে দিয়ে চূড়ান্ত বিশৃঙ্খলার চিত্র প্রত্যক্ষ করেছে দেশবাসী। রাজ্যের আইনশৃঙ্খলার ক্রমাবনতি লক্ষ্য করে ট্যুইটে অনিল ভিজ মুখ্যমন্ত্রীকে রামায়নের তাড়কা রাক্ষসীর সাথে তুলনা করেন।

তিনি বলেন, রামায়নের ঋষিদের অনুষ্ঠিত শান্তিপূর্ণ যজ্ঞে তাড়কা রাক্ষসী এসে ভন্ডুল করে দিয়েছিল। রাজ্যের মুখ্যমন্ত্রীও সেই একই পথ অবলম্বন করছেন বলে জানান বিজেপি নেতা অনিল ভিজ।

হরিয়ানার স্বাস্থ্যমন্ত্রীর এই মন্তব্যের তীব্র সমালোচনা করেছে তৃণমূল। বিজেপি নেতারা মমতার সঙ্গে রাজনৈতিক লড়াইয়ে পেরে উঠতে না পেরেই; ব্যক্তিগত অশ্লীল আক্রমণে মেতেছে বলেই জানিয়ে দিয়েছেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। এর জেরে শেষ দফা ভোটের আগেই উত্তাল গোটা দেশ। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে শুরু হয়েছে জোর তরজা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন