মমতার তোষণ নীতির জন্য বাংলায় আসছে ভয়ঙ্কর ইসলামিক স্টেট জঙ্গিরা

418
মমতার তোষণ নীতির জন্য বাংলায় আসছে ভয়ঙ্কর ইসলামিক স্টেট জঙ্গিরা/The News বাংলা
মমতার তোষণ নীতির জন্য বাংলায় আসছে ভয়ঙ্কর ইসলামিক স্টেট জঙ্গিরা/The News বাংলা

মমতার তোষণ নীতির জন্য বাংলায় আসছে ভয়ঙ্কর ইসলামিক স্টেট জঙ্গিরা। ফের বিতর্কিত মন্তব্য বাংলায় বিজেপির পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়। বাংলা আর একটা কাশ্মীর হয়ে উঠছে, বিতর্কিত মন্তব্য কৈলাশ বিজয়বর্গীয়র। আর এই নিয়েই বিজেপি নেতাকে তীব্র আক্রমণ করেছে তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। এই বক্তব্য নিয়ে নির্বাচন কমিশনে যাচ্ছে তৃণমূল।

যদি মমতা বন্দ্যোপাধ্যায় থাকেন, তাহলে ইসলামিক স্টেট জঙ্গিরা পশ্চিমবঙ্গে ঢুকতে পারবে। এটাও জম্মু ও কাশ্মীরের মতো হয়ে যাবে। এই ভাষাতেই রবিবার মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন কৈলাশ বিজয়বর্গীয়। ভোট উত্তাপের মধ্যেই আইএসআইএস ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়কে এভাবেই আক্রমণ করে বিতর্কে বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়।

আরও পড়ুনঃ শীঘ্রই আসছি ইনশাল্লাহ, বাংলায় পোস্টার ভয়ঙ্কর ইসলামিক স্টেটের

কয়েকদিন আগেই শ্রীলঙ্কায় বেশ কয়েকটি গির্জায় আত্মঘাতী হামলার কথা স্বীকার করে নিয়েছে ইসলামিক স্টেট বা আইএসআইএস। গতকালই বাংলায় লেখা আইএসআইএস-এর একটি পোস্টার উদ্ধার হয়েছে। যেখানে বলা হয়েছে, ‘খুব শিগগির আসছি’। এতে মনে করা হচ্ছে বাংলাদেশ কিম্বা পশ্চিমবঙ্গে এরপর হামলা চালানোর ছক কষছে কুখ্যাত বিশ্বসন্ত্রাসবাদী সংগঠন আইএসআইএস।

“শীঘ্রই আসছি ইনশাল্লাহ”, বাংলায় টেলিগ্রাম বার্তা ইসলামিক স্টেটের। আর এর জেরেই জোর সতর্কতা বাংলা সহ গোটা ভারতে। হঠাৎ বাংলায় কেন? উঠছে প্রশ্ন। কাদের সাহায্যে বাংলায় আসছে ভয়ঙ্কর ইসলামিক স্টেট জঙ্গিরা? উঠছে প্রশ্ন। দাবী সত্যি হলে, এদের মদতদাতা কারা? খুঁজে দেখছে দেশের গোয়েন্দা দফতর।

আরও পড়ুনঃ সোমবার বাংলার ৮ টি আসনে ভোট, দেখে নিন একনজরে ৮ কেন্দ্রে ভোটের কিছু তথ্য

ভারতের ইন্টেলিজেন্স এজেন্সি এই খবরের বিষয়টি যাচাই করে খবরের সত্যতা প্রকাশ করেছে। টেলিগ্রামে প্রকাশিত পোস্টারে “আল মুরসালাত” নামক একটি গ্রুপের লোগো চিহ্নিত রয়েছে। ইন্টেলিজেন্স এজেন্সি পোস্টারটিকে অত্যন্ত গুরুত্বের সাথে নিয়েছে, যেহেতু শ্রীলঙ্কায় সন্ত্রাসবাদী হামলার এক সপ্তাহও এখনও অতিক্রান্ত হয়নি। স্থানীয় ইসলামী জঙ্গি সংগঠন ত্বহিদ জামাতকে হাত করে আইএস হামলা চালিয়েছিল বলে তদন্তে প্রমাণিত হয়েছে।

আরও পড়ুনঃ বউয়ের খোঁজ রাখেন না, দেশের মানুষের খোঁজ কি করে রাখবেন, মোদীকে খোঁটা মমতার

এর পরিপেক্ষিতেই এদিন কৈলাশ বিজয়বর্গীয় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তোপ দেগে এই বিতর্কিত মন্তব্য করেন। কৈলাশ বিজয়বর্গীয় এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে তোপ দাগার সঙ্গে সঙ্গে তাঁকে উদ্দেশ্য করে বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের তোষণ নীতির জন্যই যারা সন্ত্রাসের সঙ্গে যুক্ত তারা পশ্চিমবঙ্গে জাঁকিয়ে বসেছে।

আর আইএস জঙ্গিদের হুমকি তারই একটি প্রমাণ বলে দাবি করেছেন কৈলাশ বিজয়বর্গীয়। মমতার তোষণ নীতির জন্য বাংলাও জম্মু ও কাশ্মীরের মতো হয়ে যাবে, বলেই মমতাকে আক্রমণ করেন তিনি।

আরও পড়ুনঃ রাজনৈতিক স্বার্থে ওবিসির সংরক্ষন নিয়েছেন মোদী, মন্তব্য মায়াবতীর

এরপরেই এই নিয়ে মুখ খুলেছেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, বিজেপি ভারত ভাগ করার চেষ্টা করছে। কৈলাশ বিজয়বর্গীয়র এই বক্তব্য নিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানাতে যাচ্ছে তৃণমূল। গেরুয়া শিবিরের নেতার বিরুদ্ধে সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টির অভিযোগ নিয়ে কমিশনের দারস্থ হচ্ছে ঘাসফুল শিবির।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন