প্রকাশ্য নির্বাচনী রোড শোতে অরবিন্দ কেজরিওয়ালের উপরে আবারও আক্রমণ

481
আবারও জনতার থাপ্পড় খেয়ে রেকর্ড বজায় রাখলেন কেজরিওয়াল/The News বাংলা
আবারও জনতার থাপ্পড় খেয়ে রেকর্ড বজায় রাখলেন কেজরিওয়াল/The News বাংলা

প্রচারে বেরিয়ে বা কোনো জনসভায় থাপ্পড় খাওয়া। ফের একই ঘটনা অরবিন্দ কেজরিওয়াল এর সঙ্গে। শনিবার দিল্লির মোতিনগরে একটি নির্বাচনী রোড শোতে বেরিয়ে এক ব্যক্তির হাতে সপাটে থাপ্পড় খেলেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

এদিন দিল্লির মোতিনগরে একটি নির্বাচনী রোড শো ছিল দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালের; জনসাধারণের উদ্দেশ্যে রোড শো থেকে বক্তৃতা রাখার সময় এক ব্যক্তি গাড়িতে উঠে হঠাৎই থাপ্পড় মারেন দিল্লির মুখ্যমন্ত্রীকে।

আরও পড়ুনঃ জয় শ্রী রাম শুনে গাড়ি থেকে নেমে তাড়া করলেন মমতা

আক্রমণকারী ওই ব্যক্তির নাম সুরেশ; বয়েস বছর ৩৩ বলে জানা গিয়েছে; প্রথমে কেজরিওয়ালকে একবার ঘুসি মেরে পরবর্তীতে আবার সপাটে গালে থাপ্পড় বসান; উত্তেজিত হয়ে আপ সমর্থকরা তাকে মারধর করে মোতিনগর থানার পুলিশের হাতে তুলে দেয়।

এদিন দিল্লির রোড শোতে আরবিন্দ যখন সমর্থকদের সাথে হাত মেলাচ্ছিলেন; ঠিক সেই সুযোগে সুরেশ মুখ্যমন্ত্রীর গাড়িতে চরাও হয়; আর এই নক্কারজনক ঘটনা ঘটায়; ধৃত ব্যক্তি কি উদ্দেশ্যে হামলা করেছিল, তা বিস্তারিত জানা যাইনি।

আরও পড়ুনঃ ঘূর্ণিঝড় ফণীর বিরুদ্ধে লড়াইয়ে, সামনে থেকে নেতৃত্ব দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

পরে সাংবাদিকদের দেওয়া বিবৃতিতে অরবিন্দ কেজরিওয়াল জানান যে; নিজেদের হার নিশ্চিত জেনে বিজেপি এতটাই বিপদজনক হয়ে পড়েছে যে তাঁরা এখন যা খুশি করছে। নিজেদের পতন মেনে নিতে পারছে না বিজেপি। এই নির্বাচনেই বিজেপির হার নিশ্চিত জানান কেজরিওয়াল।

শুধু এবারই প্রথম নয়; এর আগেও বহুবার একই ঘটনা ঘটেছে কেজরিওয়ালের সাথে। প্রকাশ্য রোড শোতে থাপ্পড় মারা; ডিম ছূঁড়ে মারা থেকে কালি ছিটানো; এই সব কিছুরই সম্মুখীন হয়েছেন তিনি; রেকর্ডের তালিকায় আরও একবার একই ঘটনার পুনরাবৃত্তি ঘটলো।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন