ভোট না দিলে অভিশাপ দেবার হুমকি দিলেন সাক্ষী মহারাজ

405
ভোট না দিলে অভিশাপ দেবার হুমকি দিলেন সাক্ষী মহারাজ/The News বাংলা
ভোট না দিলে অভিশাপ দেবার হুমকি দিলেন সাক্ষী মহারাজ/The News বাংলা

সাক্ষী মহারাজ না ঋষি দুর্বাসা? এবার তাঁকে ভোট না দিলেই অভিশাপ দেবার হুমকি দিলেন সাক্ষী মহারাজ। আর এর জেরেই তাকে সমালোচনায় ভরিয়ে দিয়েছেন কংগ্রেস নেতারা। শুরু হয়েছে কংগ্রেস বিজেপি তরজা।

আরও পড়ুনঃ ইভিএম টিপলেই ভোট যাচ্ছে বিজেপিতে, ফেক নিউজ ছড়িয়ে ধৃত বিএসপি পোলিং এজেন্ট

ফের বিতর্কিত মন্তব্য সাক্ষী মহারাজের। ভোট না দিলে তার অভিশাপ লাগবে, ভোট প্রচারে গিয়ে এমনই হুমকি দিলেন উত্তরপ্রদেশের উন্নাওয়ের বিজেপি প্রার্থী সাক্ষী মহারাজ। শুক্রবার ভোট প্রচারে এভাবেই বিতর্কিত মন্তব্য করতে দেখা যায় প্রাক্তন এই বিজেপি সাংসদকে।

আরও পড়ুনঃ তৃণমূল বিধায়ককে তুলে নিয়ে যাবার হুমকি বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জীর

বিতর্কিত মন্তব্য এবারই প্রথম নয় সাক্ষী মহারাজের। এর আগেও বহুবার বিতর্কিত মন্তব্য করে সংবাদমাধ্যমের শিরোনামে এসেছেন এই কট্টরপন্থী নেতা। কখনো বলেছেন, প্রতি হিন্দু পরিবারকে কমপক্ষে ৪ টি করে সন্তান নেবার কথা, আবার কখনো হজরত মহম্মদকে সম্বোধন করেছেন যোগী বলে।

আরও পড়ুনঃ শিলিগুড়িতে রাহুলের হেলিকপ্টার নামার অনুমতি দিল না রাজ্য সরকার

আর এবার ভোট প্রচারে বাড়ি বাড়ি গিয়ে অভিশাপ দেওয়ার ভয় দেখিয়ে হুমকি দিলেন তিনি। প্রচারের সময় নিজেকে ক্ষমতাশালী সাধুপুরুষ হিসেবে তুলে ধরতে সচেষ্ট হন মানুষের কাছে, যাতে তারা তার কথায় প্রভাবিত হয়ে ভয়ে ভোট প্রদান করেন।

আরও পড়ুনঃ হিন্দু ও বৌদ্ধ ছাড়া দেশ থেকে তাড়ানো হবে বাকি অনুপ্রবেশকারীদের

সাক্ষী মহারাজের বিতর্কিত মন্তব্যের জেরে বার বার অস্বস্তিতে পড়তে হয়েছে তার দলকে। সূত্রের খবর, এবার তার বিজেপিতে টিকিট পাওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল। কিন্তু প্রভাবশালী নেতাদেরও এক প্রকার ভয় দেখিয়ে ও চাপ সৃষ্টি করে টিকিট জোগাড় করেছেন বলে সূত্রের খবর।

আরও পড়ুনঃ অস্ত্র নিয়ে রামনবমী পালন না করলে হিন্দুদের অস্তিত্ব থাকবে না

এর আগেও অটল বিহারী বাজপেয়ীর সাথে সম্পর্কে চিড় ধরায় সমাজবাদী পার্টির টিকিটে লড়ে ভোট জিতেছিলেন তিনি। পরে আবার বিজেপিতে যোগদান করেন তিনি। গতবারের উন্নাওয়ের নির্বাচিত সাংসদ সাক্ষী মহারাজ এবারেও লড়ছেন একই আসন থেকে।

আরও পড়ুনঃ রাজ্যে ভোটে তৃণমূলের সন্ত্রাস, নির্বাচন কমিশন দফতরে মুকুল রায়ের বিক্ষোভ

আর এবার ঋষি দুর্বাসার মত, তাঁকে ভোট না দিলেই অভিশাপ দেবার হুমকি দিলেন সাক্ষী মহারাজ। আর এর জেরেই সরগরম ভারতের ভোট রাজনীতি। ফের সরগরম কংগ্রেস বনাম বিজেপি লড়াই এ। আর এই নিয়ে মেতে উঠেছে সোশ্যাল মিডিয়াও।

আরও পড়ুনঃ নরেন্দ্র মোদীকে যারা চাইছেন তারা চোর, জোচ্চোর, বদমায়েশ, বাঁকুড়ায় অভিষেক

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন