“মা-কে হারিয়েছি, বাবা হেফাজতে”, সিবিআই-য়ের সঙ্গে কথা বললেন না অনুব্রত-কন্যা

45
"মা-কে হারিয়েছি, বাবা হেফাজতে", সিবিআই-য়ের সঙ্গে কথা বললেন না অনুব্রত-কন্যা

“মা-কে হারিয়েছি, বাবা হেফাজতে”, সিবিআই-য়ের সঙ্গে কথা বললেন না অনুব্রত-কন্যা। এত সম্পত্তি তোমার নামে কি করে হল? এই প্রশ্ন নিয়ে অনুব্রত মণ্ডলের বাড়িতে, তাঁর মেয়ের কাছে গিয়েছিল সিবিআই আধিকারিকরা। কিন্তু বুধবার সিবিআই-য়ের সঙ্গে কথা বলতে চাইলেন না, অনুব্রত-কন্যা সুকন্যা মণ্ডল। এক মহিলা-সহ ৪ সিবিআই অফিসার, অনুব্রত মণ্ডলের বোলপুরের নীচুপট্টির বাড়িতে যান। তার আগেই অনুব্রতর বাড়িতে পৌঁছে যান, আইনজীবী সঞ্জীব দাঁ। মিনিট দশেক পরই, অনুব্রতর বাড়ি থেকে বেরিয়ে যান সিবিআই আধিকারিকরা।

সিবিআই তদন্তে উঠে এসেছে, অনুব্রত কন্যা সুকন্যার নামে, বোলপুরে কেনা হয়েছে জমি, চালকল-সহ একাধিক সম্পত্তি। বেনামে কোম্পানিও খোলা হয়েছে তাঁর নামে, যার শেয়ার ভ্যালু কোটি-কোটি টাকা। অথচ অনুব্রত-কন্যা সুকন্যা পেশায়, সরকারি স্কুল শিক্ষিকা। তাঁর নামে এত সম্পত্তি কীভাবে হল, সেটাই জানতে চান সিবিআই আধিকারিকরা।

আরও পড়ুনঃ ‘উন্নততর বামফ্রন্ট’ আর ‘নতুন তৃণমূল’, দুটোকেই ছুঁড়ে ফেলে দিয়েছে বাংলার মানুষ

২০০৬ সালে তৈরি হয়, নীড় ডেভেলপার প্রাইভেট লিমিটেড রিয়েল এস্টেট কোম্পানি, যার শেয়ার ক্যাপিটাল ছিল দেড় কোটি টাকা। এএনএম অ্যাগ্রোকেম লিমিটেড নামক কোম্পানির ঠিকানাতেই, নীড় ডেভেলপারের ঠিকানা। দুটি কোম্পানির ডিরেক্টরও সুকন্যা মণ্ডল ও বিদ্যুৎবরণ গায়েন, দাবি সিবিআই সূত্রের।

সিবিআই সূত্রে খবর, বাড়িতে যাওয়া সিবিআই আধিকারিকদের ফিরিয়ে দেন, সুকন্যা মণ্ডল। অনুব্রত কন্যার বিরুদ্ধে ইতিমধ্যেই, তদন্তে অসহযোগিতার অভিযোগ করেছে সিবিআই। তদন্তকারীদের সুকন্যা বলেন, “বাবা সিবিআই হেফাজতে, মা-কে সদ্য হারিয়েছি। এখন কোনও কথা বলব না”।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন