EXCLUSIVE VDO অদ্ভুত ধুলোর ঝড় দেখল বাংলার স্কুলের ছাত্র ছাত্রীরা

269
EXCLUSIVE VDO: অদ্ভুত ধুলোর ঝড় দেখল বাংলার স্কুলের ছাত্র ছাত্রীরা/The News বাংলা
EXCLUSIVE VDO: অদ্ভুত ধুলোর ঝড় দেখল বাংলার স্কুলের ছাত্র ছাত্রীরা/The News বাংলা

অভূতপূর্ব ধুলোর ঝড় ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার ইন্দাস হাই স্কুলে। আগে কোনদিন এই ধরণের ঝড় দেখে নি ছাত্র ছাত্রীরা। আর সেই ঝড়ের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ‘ভাইরাল’। দেখুন সেই ভাইরাল ভিডিও র প্রথমটা।

অদ্ভুত ধুলোর ঝড়ঃ

আরও পড়ুনঃ দিল্লিতে গান্ধী ও বাংলায় বন্দ্যোপাধ্যায় পরিবারতন্ত্রকে ব্রিগেডে খোঁচা মোদীর

ইন্দাস হাই স্কুল সূত্রে পাওয়া খবরে জানা গেছে, বুধবার দুপুর ২ টো নাগাদ স্কুলের খেলার মাঠে একটি ঘূর্ণি ঝড়ের সৃষ্টি হয়। যা সব ধুলো এক জায়গায় জড়ো করে পুরো মাঠ জুড়েই ঘুরতে থাকে। ১০০ মিটারের উপর উচ্চতা ও ১২-১৫ মিটার ব্যাসার্ধের প্রায় দশ মিনিট ধরে চলা এই ধুলি ঝড়ে পুরো এলাকা ধুলোয় ভরে যায়।

অদ্ভুত ধুলোর ঝড়ঃ

এই ঘটনায় স্কুল ছাত্র ছাত্রীদের মধ্যে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। অতি উৎসাহী কয়েকজন শিক্ষক এই ঘটনা মোবাইল বন্দী করে সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করেন। তার পর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে আলোচনার অন্যতম কেন্দ্র বিন্দু হয়ে উঠেছে এই ধুলি ঝড়। তবে এই ঘটনায় কোন ক্ষয়ক্ষতির খবর নেই বলেই ইন্দাস হাই স্কুল সূত্রে জানানো হয়েছে।

আরও পড়ুনঃ বাংলায় উন্নতিতে বাধা ‘স্পীডব্রেকার’ মমতা, কটাক্ষ মোদীর

ইন্দাস হাই স্কুলের প্রধান শিক্ষক সহদেব মণ্ডল বলেন, এই ধরণের ঘটনা আমি এই প্রথম দেখলাম। ঐ ঘটনার সময় কোন ছাত্র ছাত্রীকে নিরাপত্তার কারণে বাইরে বেরোতে দেওয়া হয়নি। অতিরিক্ত গরমের কারণে এই ধরণের ধুলি ঝড় হলেও হতে পারে বলে তিনি মনে করেন। তবে এই ঘটনার পিছনে আসল রহস্য কি তা আবহাওয়াবিদরাই বলতে পারবেন বলেই তিনি জানান।

আরও পড়ুনঃ EXCLUSIVE: বিরোধীদের অভিযোগ উড়িয়ে দিয়ে রাজ্যে ৩০ শতাংশেরও কম স্পর্শকাতর বুথ

তবে এই ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে। আর দারুণ ভাইরাল হয়েছে এই দুটি ভিডিও। ভবিষ্যতে কি বড় ধরণের সাইক্লোন আসছে বাংলায়? উঠে গেছে প্রশ্ন।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন