প্রিয়াঙ্কা বঢরাকে চোরের স্ত্রী হিসেবেই জানবে দেশবাসী, বিস্ফোরক উমা ভারতী

336
প্রিয়াঙ্কা বঢরাকে চোরের স্ত্রী হিসেবেই জানবে দেশবাসী/The News বাংলা
প্রিয়াঙ্কা বঢরাকে চোরের স্ত্রী হিসেবেই জানবে দেশবাসী/The News বাংলা

প্রিয়াঙ্কা বঢরাকে চোরের স্ত্রী হিসেবেই জানবে দেশ, মঙ্গলবার এমনটাই জানালেন বিজেপির বর্ষীয়ান নেত্রী উমা ভারতী। আর এরপরেই এই মন্তব্য নিয়ে দেশ জুড়ে শুরু হয়েছে বিতর্ক। তরজা চলছে কংগ্রেস ও বিজেপির মধ্যে। অশালীন মন্তব্যের জন্য নির্বাচন কমিশনের দারস্থ হচ্ছে কংগ্রেস।

আরও পড়ুনঃ কেন্দ্রীয় বাহিনীকে ঝাঁটা মেরে এলাকা থেকে তাড়ানোর ফতেয়া তৃণমূল বিধায়ক ও মন্ত্রীর

মঙ্গলবার ছত্তীসগড়ের দুর্গ জেলায় একটি নির্বাচনী প্রচারসভা থেকে ফেরার সময় সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হন তিনি। চলতি লোকসভা নির্বাচনে প্রিয়াঙ্কা গান্ধী বঢরার ভাবমূর্তি কতটা প্রভাব ফেলবে, এই বিষয়ে তাকে প্রশ্ন করা হয়। এই প্রশ্নের উত্তরেই এই বিস্ফোরক মন্তব্য করেন উমা ভারতী।

আরও পড়ুনঃ রাতের অন্ধকারে ভারতী ঘোষের বাড়িতে মমতার পুলিশ

প্রশ্নের উত্তরে উমা ভারতী জানান, কোনও প্রভাব ফেলবে না। যার স্বামী চুরির দায়ে অভিযুক্ত, তাকে কিভাবে দেশবাসী বিবেচনা করবে, উল্টে প্রশ্ন রাখেন তিনি। এরপরেই তিনি বলেন, একজন চোরের স্ত্রীকে মানুষ যে চোখে দেখে, প্রিয়াঙ্কাকেও ঠিক সেভাবেই দেখে জনগন। প্রিয়াঙ্কা বঢরাকে চোরের স্ত্রী হিসেবেই জানবে দেশবাসী, পরিষ্কার বললেন উমা ভারতী।

আরও পড়ুনঃ তৃণমূলের প্রচার করায় ফেরদৌসকে ভারত ছাড়ার নির্দেশ বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের

উমা এদিন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও সপা নেতা আজম খানের সম্পর্কে বলেন, নির্বাচন কমিশনের প্রতি তিনি আস্থাশীল। কিন্তু দুজনের বক্তব্যের ভিত্তিতে নির্বাচন কমিশন যে পদক্ষেপ নিয়েছে, তার সাথে তিনি একমত নন। অনেকেই উল্টো পাল্টা মন্তব্য করছেন বলেই অভিযোগ জানান উমা।

আরও পড়ুনঃ বাংলায় ভোটে দুই দুর্গা, দুই পুরুষের লড়াইয়ে প্রচারে দাপট দেখাচ্ছেন দুই নারী

এই প্রসঙ্গে তিনি বলেন, যোগী আদিত্যনাথ মায়াবতীর মন্তব্যের পরিপ্রেক্ষিতে উত্তর দিয়েছেন মাত্র। কিন্তু আজম খান নারীবিদ্বেষী কুরুচিপূর্ণ আক্রমণ করে মহিলাদের অসম্মান করেছেন। ভারতীয় দন্ডবিধি মেনে আজম খানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিৎ বলে তিনি মন্তব্য করেন। দুটো বিষয়কে একই দৃষ্টিভঙ্গিতে দেখতে রাজি নন তিনি, জানান উমা। কিন্তু উমার বক্তব্য নিয়েই শুরু হয়েছে জোর বিতর্ক।

আরও পড়ুনঃ দেশকে চমকে দিয়ে লোকসভা নির্বাচনে রূপান্তরকামী রাধা
আরও পড়ুনঃ কোটি কোটি কালো টাকা উদ্ধারের পর ভোট বাতিলের সিদ্ধান্ত নিল নির্বাচন কমিশন

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন