পাকিস্তানে ফাইভ স্টার হোটেলে ভয়াবহ জঙ্গি হামলা, চলছে গুলির লড়াই

385
পাকিস্তানে ফাইভ স্টার হোটেলে ভয়াবহ জঙ্গি হামলা, চলছে গুলির লড়াই/The News বাংলা
পাকিস্তানে ফাইভ স্টার হোটেলে ভয়াবহ জঙ্গি হামলা, চলছে গুলির লড়াই/The News বাংলা

পাকিস্তানে ফাইভ স্টার হোটেলে ভয়াবহ জঙ্গি হামলা; চলছে গুলির লড়াই। জিহাদ বালুচিস্তানের মাজিদ ব্রিগেড; এই হামলার দায় স্বীকার করেছে। তিনজন বালোচ জঙ্গি বোঝাই করা অস্ত্র নিয়ে পাকিস্তানের পার্ল কন্টিনেন্ট নামের একটি ফাইভ স্টার হোটেলে ঢুকে পড়েছে; বলেই জানা গেছে। চলছে গুলির লড়াই।

আরও পড়ুনঃ অন্তঃসত্ত্বা মহিলার ছদ্মবেশে আত্মঘাতী হামলা হতে পারে হিন্দু বা বৌদ্ধ মন্দিরে

পাকিস্তানের দক্ষিন বেলুচিস্তানের গদর বন্দর এলাকায়; ভয়াবহ জঙ্গি হামলার ঘটনা ঘটেছে। পার্ল কন্টিনেন্ট নামের একটি ফাইভ স্টার হোটেল; জঙ্গিরা দখল করে ভেতরে ব্যাপক গোলাগুলি চালাচ্ছে; বলে স্থানীয় প্রশাসন সূত্রে জানা গিয়েছে।

আরও পড়ুনঃ ষষ্ঠ দফায় ১০০ শতাংশ বুথে থাকছে না কেন্দ্রীয় বাহিনী, প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ কমিশন

জঙ্গিরা হোটেলে প্রবেশের আগেই; কয়েক রাউন্ড গুলি চালিয়ে ভেতরে গিয়েছে বলে জানা গয়েছে। হোটেলের বাইরে সেনাবাহিনী ঘিরে রেখেছে। ভেতরে নিরাপত্তাবাহিনীর সঙ্গে; সন্ত্রাসবাদীদের ব্যাপক গোলাগুলির খবর পাওয়া যাচ্ছে।

আরও পড়ুনঃ অন্তঃসত্ত্বা মহিলার ছদ্মবেশে আত্মঘাতী হামলা হতে পারে হিন্দু বা বৌদ্ধ মন্দিরে

বালুচিস্তান সরকারের মুখপাত্র জহর বালেদী জানিয়েছেন; জঙ্গিরা হাত গ্রেনেড নিয়ে ভেতরে প্রবেশ করে; তবে হোটেলের ভেতরের সমস্ত মানুষকে; সফলভাবে বের করে আনা সম্ভব হয়েছে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুনঃ বুদ্ধ পূর্ণিমায় বাংলায় মন্দিরে, স্কুলে আত্মঘাতী জঙ্গি হামলার ছক, মমতাকে জানাল কেন্দ্র

পাকিস্তানি ওয়েবসাইট এক্সপ্রেস ট্রিবিউনের মাধ্যমে জানানো হয়েছে; এই মুহূর্তে পাকিস্তানের স্থলবাহিনী ও নৌবাহিনী; যৌথভাবে উদ্ধারকাজে নেমেছে এবং হোটেলটিকে সম্পূর্ণভাবে ঘিরে রেখেছে।

আরও পড়ুনঃ ভোটের ফলের পরেই শুভেন্দু সহ ১০০ তৃণমূল বিধায়ক বিজেপিতে, বিস্ফোরক বিপ্লব

বেলুচিস্তানের সেনেটর সরফরাজ বুগতি জানিয়েছেন; বড় ধরনের সন্ত্রাসবাদী হানায়; মানুষের মৃত্যু ঘটানোর আগেই; যথাযথ ব্যবস্থা নিয়ে সবাইকে উদ্ধার করা সম্ভব হয়েছে। হোটেলের সকল অতিথিকে; বের করে আনার পরেই সেনাবাহিনী ভেতরে প্রবেশ করে।

এদিকে টুইট করে এই ঘটনার দায় স্বীকার করে নিয়েছে; জিহাদ বালুচিস্তানের মাজিদ ব্রিগেড। বিএলএ এর মজিদ ব্রিগেড এর জঙ্গিরা এই হামলা চালিয়েছে; বলে স্বীকার করে নিয়েছে তারা। এখনও গুলির লড়াই চলছে; পাক সেনার সঙ্গে মুহুর্মুহু গুলির লড়াই চলছে মজিদ জঙ্গিদের। গোটা হোটেল ঘিরে রেখেছে; পাক সেনারা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন