কংগ্রেসের দ্বিগুন ফলোয়ার নিয়ে ট্যুইটারে ১ কোটির গন্ডী ছাড়াল বিজেপি

492
রাহুলের দ্বিগুন ফলোয়ার নিয়ে ট্যুইটারে ১১ মিলিয়ন গন্ডী ছাড়াল বিজেপি/The News বাংলা
রাহুলের দ্বিগুন ফলোয়ার নিয়ে ট্যুইটারে ১১ মিলিয়ন গন্ডী ছাড়াল বিজেপি/The News বাংলা

কেন্দ্রে ক্ষমতাসীন দল বিজেপির; অফিশিয়াল ট্যুইটার একাউন্টে ফলোয়ার দাঁড়িয়েছে ১কোটি ১০লক্ষ। শনিবার বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্য এই কথা জানান; এর ফলে বিজেপি তাদের প্রধান প্রতিপক্ষ কংগ্রেসের থেকেও ফলোয়ার সংখ্যার দিক থেকে দ্বিগুনেরও বেশি এগিয়ে গেলো।

এই মুহূর্তে ট্যুইটারে কংগ্রেসের ফলোয়ার সংখ্যা ৫.১৪ মিলিয়ন; অন্যদিকে ট্যুইটারে প্রধানমন্ত্রীর ফলোয়ার সংখ্যা এই মুহূর্তে ৪৭.২ মিলিয়ন; সংখ্যার পরিপ্রেক্ষিতে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা এবং বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পরেই তৃতীয় স্থানে রয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরও পড়ুনঃ অন্তঃসত্ত্বা মহিলার ছদ্মবেশে আত্মঘাতী হামলা হতে পারে হিন্দু বা বৌদ্ধ মন্দিরে

বারাক ওবামা এবং ডোনাল্ড ট্রাম্পের ফলোয়ার সংখ্যা যথাক্রমে ১০৬ মিলিয়ন এবং ৬০.২ মিলিয়ন; আর কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর ট্যুইটারে ফলোয়ার সংখ্যা ৯.৪ মিলিয়ন; যা নরেন্দ্র মোদীর তুলনায় অনেকটাই পেছনে।

ট্যুইটার ছাড়াও ফেসবুক এবং ইনস্টাগ্রামেও নরেন্দ্র মোদীর ফলোয়ার সংখ্যা অনেক। SEMrush নামের একটি সংস্থার দেওয়া হিসেব অনুযায়ী ট্যুইটার সহ ফেসবুক; ইনস্টাগ্রাম মিলিয়ে নরেন্দ্র মোদীর ফলোয়ার সংখ্যা ১১,০৯,১২,৬৪৮ জন।

আরও পড়ুনঃ বুদ্ধ পূর্ণিমায় বাংলায় মন্দিরে, স্কুলে আত্মঘাতী জঙ্গি হামলার ছক, মমতাকে জানাল কেন্দ্র

সামগ্রিকভাবে নরেন্দ্র মোদীর ফলোয়ার সংখ্যার পরিপ্রেক্ষিতে বারাক ওবামার পরেই দ্বিতীয় স্থানে রয়েছেন নরেন্দ্র মোদী; ট্যুইটার সহ ফেসবুক; ইনস্টাগ্রাম মিলিয়ে বারাক ওবামার ফলোয়ার সংখ্যা ১৮,২৭,১০,৭৭৭ জন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন