রিভালবার নিয়ে বুথে ঢুকে ভোট দেওয়ায় সঞ্জয় দত্তকে শোকজ করল নির্বাচন কমিশন

394
রিভালবার নিয়ে বুথে ঢুকে ভোট দেওয়ায় সঞ্জয় দত্তকে শোকজ করল নির্বাচন কমিশন/The News বাংলা
রিভালবার নিয়ে বুথে ঢুকে ভোট দেওয়ায় সঞ্জয় দত্তকে শোকজ করল নির্বাচন কমিশন/The News বাংলা

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত নিজের কাছে একে ৪৭ রাইফেল রেখে জেল খেটেছিলেন। আর বাংলায় সার্ভিস রিভালবার নিয়ে বুথে ঢুকে ভোট দেওয়ায় ফরেস্ট অফিসার সঞ্জয় দত্তকে শোকজ করল নির্বাচন কমিশন। জলপাইগুড়ির বেলাকোবার রেঞ্জার সঞ্জয় দত্তকে সার্ভিস রিভালবার নিয়ে বুথে ঢুকে ভোট দেওয়ার কারণ জানতে চাইল কমিশন।

আরও পড়ুনঃ চোপড়া বাস স্টান্ডে বাইক বাহিনীর হাতে আক্রান্ত ভোটাররা

বেলাকোবায় বুথের ভিতরে বনকর্মী সঞ্জয় দত্ত সার্ভিস রিভালবার নিয়ে ঢুকে পড়েছিলেন ভোট দিতে। এর জন্য প্রিসাইডিং অফিসার ও বনকর্মী সঞ্জয় দত্ত-কে শোকজ করা হল। ঘটনাস্থল ব্রম্ভতলপাড়া স্পেশাল ক্যাডার প্রাইমারি স্কুল এর ১৮/২৩১ নম্বর বুথ। ঘটনার পরেই বনকর্মী সঞ্জয় দত্ত-কে শোকজ করে নির্বাচন কমিশন।

ইসলামপুরে ছাপ্পা ভোট রুখলেন মহম্মদ সেলিম, রাগে গাড়িতে ভাংচুর দুষ্কৃতীদের

তবে ফরেস্ট অফিসার সঞ্জয় দত্ত জানিয়েছেন, সকাল থেকে হাতির উপদ্রব ঠেকাতে এলাকা চষে বেড়াচ্ছেন তিনি। ফলে নিজের সার্ভিস রিভলভার সঙ্গে রাখতে হয়েছে। তাই এই ভুল হয়ে গেছে। ইতিমধ্যেই রিভালবার নিয়ে বুথে ঢুকে ভোট দেওয়ায় সঞ্জয় দত্তকে শোকজ করল নির্বাচন কমিশন। উত্তরে সন্তুষ্ট না হলে তিনি সাসপেন্ডও হয়ে যেতে পারেন।

আরও পড়ুনঃ পুরুলিয়ায় আবার বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

এদিন বেলাকোবায় ভোট দিতে আসেন ফরেস্ট অফিসার সঞ্জয় দত্ত। তখন তাঁর কোমড়ে ঝুলছে সার্ভিস রিভালবার। নির্বাচন কমিশন এর নিয়মানুযায়ী কেউ নিজের সার্ভিস রিভালবার নিয়ে বা অন্য কোন অস্ত্র নিয়ে বুথে ঢুকতে পারবেন না। কিন্তু সেই নিয়মটাই দ্বিতীয় দফার ভোটে ভাঙলেন এই বন কর্মী। তাঁকে সার্ভিস রিভালবার নিয়েই বুথে ঢুকে ভোট দিতে দেখা যায়।

আরও পড়ুনঃ মোদীর হেলিকপ্টারে তল্লাশি চালিয়ে সাসপেন্ড অবজার্ভার মহম্মদ মহসিন

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন