‘ইন্দিরা গান্ধী ভারতে এমারজেন্সি লাগু করেছিলেন, বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়’

285
'ইন্দিরা গান্ধী ভারতে এমারজেন্সি লাগু করেছিলেন, বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়'/The News বাংলা
'ইন্দিরা গান্ধী ভারতে এমারজেন্সি লাগু করেছিলেন, বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়'/The News বাংলা

The News বাংলা, শিলিগুড়িঃ ‘ইন্দিরা গান্ধী ভারতে এমারজেন্সি লাগু করেছিলেন, আর বাংলায় সুপার এমারজেন্সি চালু করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়’, সোমবার শিলিগুড়িতে বিজেপির এক সাংগঠনিক বৈঠকে যোগ দিতে এসে এমন মন্তব্যই করলেন বিজেপির সর্বভারতীয় মুখপাত্র শাহনওয়াজ হুসেন। রাজ্যে সুপার এমারজেন্সি লাগু করেছে তৃণমূল, অভিযোগ বিজেপির সর্বভারতীয় মুখপাত্রর।

আরও পড়ুনঃ শিক্ষিতদের বিধায়ক করল তেলাঙ্গানা, কবে শিখবে বাংলা

‘বাংলায় বিজেপির ‘গনতন্ত্র বাঁচাও যাত্রা’ নিয়ে রাজ্য সরকার বিজেপিকে ভয় পেয়েছে’, বলে মন্তব্য করলেন বিজেপির মুখপাত্র তথা প্রাক্তন সাংসদ শাহনওয়াজ হুসেন। সোমবার শিলিগুড়িতে বিজেপির সাংগঠনিক বৈঠকে যোগ দিতে এসে রথ নিয়ে রাজ্য সরকারের ভুমিকা প্রসঙ্গে এক হাত নিলেন তৃণমূলকে। ‘মমতা বন্দোপাধ্যায় বিজেপিকে স্বপ্নেও ভয় পায়’, বলে দেন বিজেপি নেতা।

আরও পড়ুনঃ নেতাদের গুন্ডা পোষা না গুন্ডাদের নেতা হওয়া, প্রকাশ্যে বন্দুকবাজির কারন কি

‘গনতন্ত্র বাঁচাও যাত্রা’ প্রসঙ্গে তার বক্তব্য, তৃণমূল কংগ্রেস বিজেপিকে ভয় পায়। বাংলায় বিজেপির রথযাত্রাকে আটকে তৃণমূল কংগ্রেস তাদের ভয়কেই সামনে এনেছে। বাংলার মুখ্যমন্ত্রী বিজেপিকে স্বপ্নেও ভয় পায় বলে তিনি কটুক্তি করেন। আর যে কারনে বিজেপিকে বারবার আদালতের দরজায় কড়া নাড়তে হয়।

আরও পড়ুনঃ শুধু দিনে নয় দার্জিলিংয়ের ঐতিহ্যের টয় ট্রেন এবার সন্ধ্যাবেলাতেও

তিনি আরও বলেন, ‘রথযাত্রা আটকানোর জবাব বাংলার জনতা দেবে। আর এভাবে সর্বভারতীয় দল বিজেপিকে এভাবে আটকাতে পারবে না তৃণমূল’৷ তিনি বলেন, ‘আগামী লোকসভায় তৃণমূল সম্পুর্ণ নিশ্চিহ্ন হয়ে যাবে। সেইসঙ্গে আগামী বিধানসভা নির্বাচনেও তৃণমূলকে হারতে হবে’। তার বক্তব্য, ত্রিপুরায় কমিউনিস্ট পার্টির যা হাল করেছিল, বাংলায় বিজেপি সেই একই হাল করবে তৃণমূলের।

আরও পড়ুনঃ শহীদ জওয়ানকে সম্মান নয়, সেনাকে পাথর ছুঁড়ে দেশদ্রোহীরাই ভারতে ‘নায়ক’

বিজেপির সর্বভারতীয় মুখপাত্র শাহনওয়াজ হুসেন জানান, মমতা বন্দোপধ্যায়ের ওপর যখন সিঙুর নন্দীগ্রামে আক্রমন হয় তখন তাঁর সাথে বিজেপি ছিল। তবে বর্তমানে দিদি বাংলার যা হাল করেছে তা বাম শাসনকালের রেকর্ড ভেঙে দিয়েছে বলেই তার অভিযোগ।

আরও পড়ুনঃ এক ঘরে দুই বান্ধবীর রহস্য মৃত্যু নিয়ে তদন্তে পুলিশ

ইন্দিরা গান্ধীর সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় এর তুলনা করেন তিনি। ‘ইন্দিরা গান্ধী তার সময়ে যে এমারজেন্সি লাগু করেছিলেন আজ মমতা সরকার বাংলায় সুপার এমারজেন্সি চালু করেছে’ বলে কটাক্ষ করেন বিজেপি নেতা। তার অভিযোগ, মমতা সরকার বাংলায় গনতন্ত্রের হত্যা করছে।

আরও পড়ুনঃ মালাবদলের ঠিক আগেই বিয়েবাড়ি অভিযানে পুলিশ প্রশাসন

বাংলায় সংবিধানকে অবজ্ঞা করে তৃণমূল কংগ্রেসের নিজেই সংবিধান তৈরী করে কাজ করছে বলে অভিযোগ করেন বিজেপি নেতা। তার বক্তব্য, ‘দুই রাজনৈতিক দলের মধ্যে সমঝোতা হয়। কিন্তু বাংলায় তৃণমূল সরকার ও পুলিশ প্রশাসনের সঙ্গে সমঝোতা হয়েছে। তাই বাংলার পুলিশও তৃণমূল কর্মীদের মতো কাজ করে করছে’। তিনি জানান, রাজনৈতিক বিরোধীদের হত্যা করে চলেছে মমতার মা মাটি মানুষের সরকার।

তবে বিজেপির সর্বভারতীয় মুখপাত্র শাহনওয়াজ হুসেন এর সব বক্তব্যই ‘পাঁচ রাজ্যে বিধানসভা ভোটে হারার পর পাগলের প্রলাপ’ বলে উড়িয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস নেতারা।

পড়ুন হাড়হিম করা অদ্ভুত সত্য গল্প:

পড়ুন প্রথম পর্বঃ পৃথিবী এগোলেও তান্ত্রিকের কালো জাদু টোনায় ডুবে আফ্রিকা

পড়ুন দ্বিতীয় পর্বঃ পৃথিবী এগোলেও তান্ত্রিকের কালো জাদু টোনায় ডুবে আফ্রিকা

পড়ুন তৃতীয় ও শেষ পর্বঃ পৃথিবী এগোলেও তান্ত্রিকের কালো জাদু টোনায় ডুবে আফ্রিকা

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন