ভাগ্য খুলল বখাটে ছেলেদের, চাকরি দিচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

753
রাজ্যের বখাটে ছেলেদের চাকরি দেব, ঘোষণা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের/The News বাংলা
রাজ্যের বখাটে ছেলেদের চাকরি দেব, ঘোষণা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরমুখ্যমন্ত্রী মমতার কাছে রিপোর্ট তলব স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের

ভাগ্য খুলল বখাটে ছেলেদের; চাকরি দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বখাটে ছেলেদের চাকরি দেবেন; মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হ্যাঁ, ঠিকই দেখছেন, শুনছেন। কাঁচড়াপাড়ায় এক জনসভায়; এমন ঘোষণাই করলেন মুখ্যমন্ত্রী। এই ঘোষণার পরেই শোরগোল পরে গেছে গোটা রাজ্যে।

এদিন কাঁচড়াপাড়ায় এক জনসভায়; মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পরিষ্কার ঘোষণা করেন; “আমি চাই, আমার বখাটে ছেলেমেয়েরা চলে আসুক। রাস্তায় যারা আড্ডা মারে, তারা চলে আসুক”। এঁদের সকলের চাকরির ব্যবস্থা করতে চান মুখ্যমন্ত্রী মমতা।

আরও পড়ুনঃ EXCLUSIVE: পশ্চিমবঙ্গে জঙ্গি হামলার আশঙ্কা, কাগজে বিজ্ঞাপন দিয়ে পুলিশের সতর্কবার্তা

দলের নেতাদের কাছে মমতা বন্দ্যোপাধ্যায়ের স্পষ্ট নির্দেশ; গরিব ছেলেমেয়েদের দিয়ে দলের কাজ করাতে হবে। এঁদের মধ্যে যাঁদের খুব প্রয়োজন; তাঁদের কোথাও না কোথাও চাকরির ব্যবস্থা তিনিই করবেন; বলেও প্রতিশ্রুতি দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

তাঁর কথায়, অনেক ছেলেমেয়ে আছে; গরিব ছেলেমেয়ে, পয়সা নেই। পড়তে পারেন না। চাকরি পান না। এই সমস্ত ছেলেমেয়েদের; কাজের ব্যবস্থা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আর এই বলেই বখাটে ছেলেদের; চাকরির প্রতিশ্রুতি দিলেন মুখ্যমন্ত্রী মমতা। শুক্রবার উত্তর ২৪ পরগনার কাঁচড়াপাড়ার সভা থেকে; এই প্রতিশ্রুতি দিলেন তিনি। জানান, দলের হয়ে ভালো কাজ করলে; তিনি চাকরির ব্যবস্থা করে দেবেন। এমনকি বখাটে ছেলে মেয়েদেরও।

ভোটের আগে ওই এলাকায় গিয়ে নাম না করে মুকুল রায় এবং অর্জুন সিংকে; ‘দুই গদ্দার’ বলে আক্রমণ শানিয়েছিলেন দিদি। যদিও বীজপুরের বিধায়ক; মুকুল পুত্র শুভ্রাংশু রায় তখন তৃণমূলেই ছিলেন। এখন তিনি আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দিয়ে ফেলেছেন।

সঙ্গে কাঁচড়াপাড়া ও হালিশহর পুরসভার কাউন্সিলররাও; সদলবলে যোগ দিয়েছেন বিজেপিতে। রাজনৈতিক মহলের মতে; ওই এলাকার দলীয় কর্মীদের মনোবল বাড়াতেই শুক্রবার কাঁচড়াপাড়ায় সভা করতে যান যান মমতা।

ইতিমধ্যে মমতার সভার পাল্টা কর্মসূচিও নিয়েছে বিজেপি। শনিবার স্থানীয় আদর্শ সংঘের মাঠে সভা করবেন মুকুল রায়, লকেট চট্টোপাধ্যায়, অর্জুন সিংরা। মমতার সভার পাল্টা বক্তব্য রাখবেন বিজেপি নেতারা।

এদিন কাঁচড়াপাড়ায় বাংলায় অশান্তি ও অস্থিরতা সৃষ্টির জন্য; বিজেপিকে দায়ী করেন মমতা। বললেন; “বাংলাকে গুজরাট বানাতে দেব না; বাংলাকে এগিয়ে নিয়ে যেতে হবে”। তাঁর বক্তব্য, “সিপিএম নিজেই নিজেদের সাইনবোর্ড বানিয়েছে; তৃণমূল কিন্তু সাইনবোর্ড হবে না; আমাদের লড়াই গণতন্ত্রের লড়াই”।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন